হলিউডের দৌড়ে বিধুর ঘোড়া মুখ থুবড়ে পড়ল

বিধু বিনোদ চোপড়ার প্রথম হলিউড ছবি 'ব্রোকেন হর্সেস' মুখ থুবড়ে পড়ল। ট্রেলর লঞ্চের পর থেকেই এই সিনেমাকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছিল। কিন্তু মুক্তির পর হলিউড সমালোচকদের কাছে একদমই নম্বর পেলে না 'ব্রোকেন হর্সেস'।

Updated By: Apr 11, 2015, 10:08 AM IST
হলিউডের দৌড়ে বিধুর ঘোড়া মুখ থুবড়ে পড়ল

ওয়েব ডেস্ক: বিধু বিনোদ চোপড়ার প্রথম হলিউড ছবি 'ব্রোকেন হর্সেস' মুখ থুবড়ে পড়ল। ট্রেলর লঞ্চের পর থেকেই এই সিনেমাকে নিয়ে আগ্রহ তৈরি হয়েছিল। কিন্তু মুক্তির পর হলিউড সমালোচকদের কাছে একদমই নম্বর পেলে না 'ব্রোকেন হর্সেস'।
 
হলিউঢের বেশ কয়েকটি নামজাদা ওয়েবসাইটে বলা হয়েছে ব্রোকেন হর্সেস-কে নিয়ে তুমুল সমালোচনা করা হয়েছে। হলিউড রিপোর্টার নামক ওয়েবসাইটে বলা হয়েছে ব্রোকেন হর্সেসের গল্প খারাপ না হলেও পরিচালক ব্যর্থ হয়েছেন। অথচ বিধু বিনোদ চোপড়ার এই সিনেমার প্রশংসা করলছিলেন জেমস ক্যামেরনের মত পরিচালকরা। এই ছবির প্রশংসকের তালিকায় ছিলেন অমিতাভ বচ্চন, আমির খান। দেশের চলচ্চিত্র মহল অবশ্য হতাশ নয়। তারা বলছেন, শুরুটা মোটেও খারাপ হয়নি।

কোনো ভারতীয় নির্মাতার কাহিনি, পরিচালনা ও প্রযোজনায় ব্রোকেন হর্সেসই প্রথম ছবি। ছবিটি সম্পর্কে বিধু বিনোদ চোপড়ার মন্তব্য, ‘হলিউডের মাপের ছবি তৈরির একটি প্রয়াস হলো ব্রোকেন হর্সেস। এটি কেবল একটি ছবিই নয়, একটি স্বপ্ন সত্যে পরিণত হওয়া।’

ব্রোকেন হর্সেস ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেত্রী মারিয়া ভালভার্দে, মার্কিন অভিনেতা থমাস জেন, অ্যান্টন ইয়েলচিন, ভিনসেন্ট ডি’অনোফ্রিও, শন প্যাট্রিক ফ্লেনারি, ক্রিস মারকুয়েট, মার্কিন অভিনেত্রী স্যাডি আলেকজান্ড্রু প্রমুখ।

.