রণবীর-দীপিকার 'হট কিস' 'হ্যান্ডেল' করতে পারল না সেন্সর বোর্ড

সেন্সর বোর্ডের কাঁচি পড়ল দীপিকা-রণবীরের চুমুতে।   চুমুটা এতটাই উষ্ণ ছিল, যে তা কেটে বাদ দিত হল, ছবিকে সার্টিফিকেট দিতে গিয়ে এমন মতই জানিয়েছেন সেন্সর বোর্ডের সদস্যরা। সেন্সর বোর্ডের তরফে জানানো হয়, "কিসিং সিন ইজ ভেরি হট টু হ্যান্ডেল"। তামাশা ছবির একটি দৃশ্যে রণবীর কাপুর ও দীপিকা পাডুকনকে দেখা যায় 'লিপলক' করতে। ওই দৃশ্য রাখা যাবে না সিনেমায়। সেন্সরের 'কাঁচি' প্রসঙ্গে বলিউড তারকা দীপিকা জানান,"সিনেমার স্ক্রিপ্ট অনুযায়ী চুমুটা ওই দৃশ্যে প্রয়োজন ছিল। তবে ওই চুমুর দৃশ্যটা বাদ গেলেও ছবিতে তাঁর খুব একটা প্রভাব পরবে না"।

Updated By: Nov 12, 2015, 08:44 PM IST
রণবীর-দীপিকার 'হট কিস' 'হ্যান্ডেল' করতে পারল না সেন্সর বোর্ড

ওয়েব ডেস্ক: সেন্সর বোর্ডের কাঁচি পড়ল দীপিকা-রণবীরের চুমুতে।   চুমুটা এতটাই উষ্ণ ছিল, যে তা কেটে বাদ দিত হল, ছবিকে সার্টিফিকেট দিতে গিয়ে এমন মতই জানিয়েছেন সেন্সর বোর্ডের সদস্যরা। সেন্সর বোর্ডের তরফে জানানো হয়, "কিসিং সিন ইজ ভেরি হট টু হ্যান্ডেল"। তামাশা ছবির একটি দৃশ্যে রণবীর কাপুর ও দীপিকা পাডুকনকে দেখা যায় 'লিপলক' করতে। ওই দৃশ্য রাখা যাবে না সিনেমায়। সেন্সরের 'কাঁচি' প্রসঙ্গে বলিউড তারকা দীপিকা জানান,"সিনেমার স্ক্রিপ্ট অনুযায়ী চুমুটা ওই দৃশ্যে প্রয়োজন ছিল। তবে ওই চুমুর দৃশ্যটা বাদ গেলেও ছবিতে তাঁর খুব একটা প্রভাব পরবে না"।

চুমুর দৃশ্য বাদ যাওয়ায় চটেছেন তামাশার হিরো রণবীর কাপুর। চকলেট হিরো ইমেজের রণবীর কিছুটা বিদ্রূপের সুরেই বলেন," আমি সেন্সর বোর্ডের সদস্যদের সিদ্ধান্তকে সম্মান করি। কিন্তু আমার মনে হয় সেন্সর বোর্ডের আরও একটু উদার ভাবনার হওয়া উচিত"।    

 

.