সানি লিওনের কনডোমের অ্যাড বেঙ্গালুরুতে A মার্কা আর মুম্বইতে UA!

আবার বিতর্কে সানি লিওন। বলা ভাল তাঁর কনডোমের অ্যাড। এই বিতর্কটা অবশ্য শুরু হয়েছিল গত সেপ্টেম্বর মাসে। যখন অ্যাডটি প্রথমবার জনসমক্ষে আসে। লাগামছাড়া সেক্সের জন্যই বিতর্ক হচ্ছিল। ভাবা গিয়েছিল, এই এই বিতর্ক এখানেই শেষ। কিন্তু গোল বেঁধেছে এবার।

Updated By: Nov 12, 2015, 01:49 PM IST
সানি লিওনের কনডোমের অ্যাড বেঙ্গালুরুতে A মার্কা আর মুম্বইতে UA!

ওয়েব ডেস্ক: আবার বিতর্কে সানি লিওন। বলা ভাল তাঁর কনডোমের অ্যাড। এই বিতর্কটা অবশ্য শুরু হয়েছিল গত সেপ্টেম্বর মাসে। যখন অ্যাডটি প্রথমবার জনসমক্ষে আসে। লাগামছাড়া সেক্সের জন্যই বিতর্ক হচ্ছিল। ভাবা গিয়েছিল, এই এই বিতর্ক এখানেই শেষ। কিন্তু গোল বেঁধেছে এবার।
 
কারণ, দুটো কন্নড় চ্যানেলে ইতিমধ্যে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের রিজিওনাল অফিস থেকে নোটিস পৌঁছেছে। প্রশ্ন করা হয়েছে কেন 'A' সার্টিফিকেট দেওয়া সত্ত্বেও তারা ওই বিজ্ঞাপনটি টেলিভিশানে সম্প্রচার করছে! তখন ওই দুই চ্যানেলের পক্ষ থেকে দেখানো হয় যে, সেটি মুম্বইয়ের সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের থেকে 'UA' পেয়েছে। তাহলে দেখাতে বাধা কোথায়?
 
প্রশ্ন ওঠে এখানেই। একই বিজ্ঞাপন কর্নাটক থেকে পেল  'A' সার্টিফিকেট, আবার মুম্বই থেকে কিভাবে পেল  'UA' সার্টিফিকেট! তাও বেঙ্গালুরু থেকে 'A' সার্টিফিকেট পাওয়ার দু মাসের মাথায় মুম্বই থেকে একই বিজ্ঞাপন কোনওরকম কাটছাট না হয়েই পেল  'UA' সার্টিফিকেট! বিতর্ক বেশ গরম আবহাওয়া তৈরি করেছে।


 
বেঙ্গালুরুতে  'A' সার্টিফিকেট দেওয়ার সময় তাতে সই করেছিলেন আরসিও নগেন্দ্র স্বামী। তিনি বলেছেন, 'আমি মে মাসেই ওই বিজ্ঞাপনটিকে  'A' সার্টিফিক দিয়েছিলাম। তাহলে কিভাবে ওই একই বিজ্ঞাপন দু মাসের মধ্যে দুটো সার্টিফিকেট পেল জানতে ইচ্ছে করছে আর ভাবতেও অবাক লাগছে।'
কর্নাটকের ফিল্ম প্রোডিউসার এবং ডিস্ট্রিবিউটর সুরেশ ক্ষোভের সুরে বলেছেন, 'কর্নাটকে বড্ড বেশি হচ্ছে। সব রাজ্যে যা ছাড় দেওয়া হয়, কর্নাটকে এসে সেটাই বন্ধ করে দেওয়া হয়। এতে ব্যবসার খুবই ক্ষতি হচ্ছে। আমাদের বেঙ্গালুরুতে CBFC এর অফিসের দরকারই নেই।'

.