সমালোচনা উড়িয়ে প্রথম দিনের চেন্নাই এক্সপ্রেসের রেকর্ড দৌড়

Last Updated: Saturday, August 10, 2013 - 17:28

খুশির ইদ বাদশা খানের হাসি বেশ খানিকটা চওড়া করল। সমস্ত রেকর্ড ভেঙে রিলিজের প্রথম দিনেই শাহরুখ খানের নতুন ছবি চেন্নাই এক্সপ্রেস ৩৩ কোটি ১০লক্ষ টাকা ব্যবসা করল। এখনও পর্যন্ত রোহিত শেট্টির `কাতুকুতু` কমিক সিরিজের নতুন সংযোজন ৩৯কোটি ৪৫ লক্ষ টাকার ব্যবসা করেছে।
কিং খানের খুশি হওয়ার অবশ্য আরও একটা কারণও আছে। বর্তমানে শাহরুখের রিল ও সম্ভবত রিয়েল লাইফেরও পয়লা নম্বর প্রতিদ্বন্ধী সাল্লু মিঞার `এক থা টাইগার` গত ইদে রিলিজ হয়ে প্রথম দিন ৩২কোটি ৯২ লক্ষ টাকার ব্যবসা করেছিল। ১০০কোটি ক্লাবের স্টেডি সদস্য সলমানকে টপকাতে বলিউডের বাদশার পুলকের মাত্রাটা বাঁধন ছাড়া হবে বলেই অনুমেয়।
উল্লেখযোগ্য ভাবে রিলিজ হওয়ার পর থেকে এখনও পর্যন্ত সব রিভিউয়েই চেন্নাই এক্সপ্রেসের তীব্র সমালোচনা হয়েছে। সিনে সমালোচকরা কলমের খোঁচায় কচুকাটা করেছেন এই ছবির আনাচ কানাচ। অতি বড় শাখরুখ ভক্তরাও হল থেকে বেড়চ্ছেন মুখে নিমের পাচন গেলার ঠিক পরবর্তী অভিব্যাক্তি নিয়ে। নিন্দুকেরা বলছেন এই ছবির নাম চেন্নাই এক্সপ্রেস না হয়ে লক্ষ্মীকান্তপুর লোকাল হলেও ক্ষতি ছিল না। খারাপ ছবির যাবতীয় রসদে নাকি ভরপুর শাখরুখ-দীপিকার নয়া ভেঞ্চার।
কিন্তু এসবে শাখরুখের ভারী বয়েই গেল। যে ছবি শুধুমাত্র প্রিভিউ থেকেই ৬কোটি ৭৫ লক্ষ টাকা কামাই করে তা নিয়ে অকারণ চিন্তা করার বান্দা যে কিং খান নন সেটা ৫বছরের শিশুও দিব্যি জানে।

হয়ত বক্স অফিসে দীর্ঘদিন বাজিমাৎ করবে না চেন্নাই এক্সপ্রেস। তবে যে কদিন টিকে থাকবে সেই কদিনেই এই ছবি অন্তত ব্যবসার নিরিখে সব রেকর্ডই চুরমার করবে বলে মনে করছেন সিনে বোদ্ধারা।



First Published: Saturday, August 10, 2013 - 17:28


comments powered by Disqus