আরমানকে জেরা করতে বিগ বস-এর গোপন ঘরে হানা দিল পুলিস!

Last Updated: Monday, December 16, 2013 - 18:01

বিগ বিস এবার বিড়ম্বনায় পড়লেন। বিগ বস-এর গোপন ঘরে হানা দিল পুলিস। সোফিয়ার অভিযোগের ভিত্তিতে নিয়ম মেনে আরমানকে খুঁজছে পুলিস। তাই সটান একেবারে বিগ বস-এর ঘরে ঢুকে পড়ল পুলিসর জিপ। অনুষ্ঠানের সব নিয়ম ভেঙে, সব গোপন দরজা ভেঙে। এমন এক খবর প্রকাশিত হয় এক ইংরেজি দৈনিকে। যদিও অনুষ্ঠান কর্তৃপক্ষ এই খবরের সত্যতা স্বীকার করেনি। শোনা যাচ্ছে সোফিয়া এবার কার্লাস চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধেও মামলা করবেন।

বিগবস-এর বাড়ি থেকে বেরিয়ে মডেল সোফিয়া হায়াত আরমান কোহলি-র বিরুদ্ধে মানহানি-র অভিযোগ দায়ের করেন৷ মুম্বইয়ের সান্তা ক্রুজ পুলিশ থানায় সোফিয়ার জবানবন্দী রেকর্ড করা হয়েছিল। আরমানের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

গত সপ্তাহেই বিগ বসের বাড়ি থেকে এলিমিনেট হয়ে যান সোফিয়া। তার পরই তিনি জানিয়েছিলেন বাড়ির ভিতর আরমান তার সঙ্গে যে ব্যবহার করেছে তাতে তিনি আঘাত পেয়েছেন। আরমান তাঁকে আক্রমণ করেছে বলেও অভিযোগ করেন সোফিয়া। তাঁর প্রতি আরমানের ব্যবহার অত্যন্ত জঘন্য ছিল। সোফিয়াকে অনেক অসালীন কথাও অরমান বলেছেন বলেও পুলিশকে জানিয়েছেন তিনি।

বিগ বসের ৭ এ প্রথম দিন থেকেই আরমানকে উগ্রভাবে দিখা গিয়েছে। এমন কেউ নেই যার সঙ্গে আরমানের অন্তত একবার বিগ বস বাড়িতে ঝগড়া হয়নি। রগচটা আরমানকে সামলাতে হিমশিম খেয়েছেন খোদ বিগ বসও। কিন্তু তাতে অবশ্য আখের বিগ বস বাড়িতে আরমানের ক্ষতি কিছু হয়নি। এখনও বহাল তবিয়তে বাড়ির ভিতরে আছেন আরমান।



First Published: Monday, December 16, 2013 - 18:01


comments powered by Disqus