মারাঠা মন্দির থেকে এখনও বহুদিন দুলহানিয়াকে নিয়ে যাবে দিলওয়ালে...

না, মুম্বইয়ের মারাঠা মন্দির থিয়েটারকে ছেড়ে যাচ্ছে না রাজ আর সিমরন। ভক্তদের আশ্বস্ত করে যশ রাজ ফিল্মসের অফিসিয়াল ওয়েব সাইটে জানিয়ে দেওয়া হল মারাঠা মন্দিরে দিলওয়ালে দুলহানিয়ার পথ চলা থামছে না।

Updated By: Feb 21, 2015, 10:14 PM IST
মারাঠা মন্দির থেকে এখনও বহুদিন দুলহানিয়াকে নিয়ে যাবে দিলওয়ালে...

ওয়েব ডেস্ক: না, মুম্বইয়ের মারাঠা মন্দির থিয়েটারকে ছেড়ে যাচ্ছে না রাজ আর সিমরন। ভক্তদের আশ্বস্ত করে যশ রাজ ফিল্মসের অফিসিয়াল ওয়েব সাইটে জানিয়ে দেওয়া হল মারাঠা মন্দিরে দিলওয়ালে দুলহানিয়ার পথ চলা থামছে না।

১০০৯ সপ্তাহ টানা চলার পর গত সপ্তাহে প্রথম জানা যায় এবার মারাঠা মন্দিরে বন্ধ হতে চলেছে দিলওয়ালে দুলহানিয়ার প্রদর্শন। বলিউডের এক ভিন্ন যুগের অবসানের ঘণ্টার শব্দ শুনে  হতাশ হয়ে পড়েন বহু ডিডিএলজি নিবেদিত প্রাণ ভক্তরা।

তবে যশ রাজ ফিল্মসের ওয়েবসাইট অনুযায়ী ''মারাঠা মন্দির কর্তৃপক্ষ তাঁদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছেন। তাঁরা ঠিক করেছেন ঠিক আগের মতই প্রতিদিন সকাল সাড়ে ১১টায় মারাঠা মন্দিরে চলবে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে।''

ডিডিএলজি-এর প্রদর্শন বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করার পরেই সারা বিশ্বজুড়ে এই সিনেমার অগুনতি ভক্ত সিদ্ধান্ত পরিবর্তনের অনুরোধ চালান। তাঁদের অনুরোধের জেরেই বন্ধ হচ্ছে না ডিডিএলজি-এর প্রদর্শন। অতএব এখনও বহুদিন মারাঠা মন্দির থেকে দুলহানিয়াকে নিয়ে যাবে দিলওয়ালে...

 

 

.