লকআপে খাবার খাচ্ছেন না দেবযানী

লকআপে খাবার খাচ্ছেন না দেবযানী

লকআপে খাবার খাচ্ছেন না দেবযানীনিউ টাউন থানা লক আপে পুলিসের দেওয়া খাবার খেতে অস্বীকার করেছেন সারদাকাণ্ডে ধৃত দেবযানী মুখোপাধ্যায়। গতকাল প্রাতঃরাশের  পর থেকে কিছুই চা-বিস্কুট ছা়ডা কিছুই খাননি তিনি। এর জেরে তাঁর শারীরিক অবস্থার অবনতির আশঙ্কা দেখা দিয়েছে। সেকারণে থানায় সর্বক্ষণ একজন চিকিত্‍সককে রাখা হয়েছে।

এদিন সকাল থেকেই ফের জেরা করা হয় সারদা কর্ণধার সুদীপ্ত সেন এবং দেবযানী মুখোপাধ্যায়কে। জেরার আগে বিধাননগর নিউটাউন থানায় স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায়ের। স্বাস্থ্য পরীক্ষার পরেই জেরা শুরু করে পুলিস।

আজ সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায়কে একসঙ্গে রেখেই জেরা করা  হবে বলে পুলিস সূত্রের খবর। গতকাল গভীর রাত পর্যন্ত দু`জনকেই আলাদা আলাদা করে জেরা করা হয়। পুলিস সূত্রের খবর সারদা কর্তা ও দেবযানীর বয়ানের মধ্যে  কোনও অসঙ্গতি থাকছে কিনা, অসঙ্গতি থাকলে কোন কোন ক্ষেত্রে অসঙ্গতি রয়েছে সেই সব জায়গা  খুঁজে বের করার চেষ্টা হচ্ছে।

পরবর্তী পর্যায়ে দু`জনকেই একসঙ্গে বসিয়ে জেরা করা হবে বলে জানা গেছে। যে যে জায়গায় অসঙ্গতি রয়েছে তা নিয়েও প্রশ্ন করা হবে ধৃতদের। অন্যদিকে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানাতে সারদা কাণ্ডে ধৃত আরও দুই অভিযুক্ত মনোজ নাগেল ও অরবিন্দ সিং চৌহানকে গতকাল রাতে জেরা করে পুলিস।








First Published: Saturday, April 27, 2013, 22:32


comments powered by Disqus