দীপিকাকে বিয়ে করতে হলে এই অভ্যাস বদলাতেই হবে রণবীরকে!

বলিউডে জোর গুঞ্জন, এবার খুব শীঘ্রই নাকি বিয়ে সারছেন রণবীর-দীপিকা। কেউ কেউ তো এমনটাও বলছেন শ্রীলঙ্কায় দীপিকার জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে চুপিসারে নাকি তাঁরা বাগদানও সেরে ফেলেছেন। তবে সম্পর্ক যতই ঘনিষ্ঠ হোক না কেন, রণবীরের একটা বিষয় কিন্তু বিলকুল না পসন্দ দিপ্পির। আর সেকথা সোজাসাপ্টা বলেই ফেললে তিনি।

Updated: Jan 12, 2018, 08:02 PM IST
দীপিকাকে বিয়ে করতে হলে এই অভ্যাস বদলাতেই হবে রণবীরকে!

নিজস্ব প্রতিবেদন : বলিউডে জোর গুঞ্জন, এবার খুব শীঘ্রই নাকি বিয়ে সারছেন রণবীর-দীপিকা। কেউ কেউ তো এমনটাও বলছেন শ্রীলঙ্কায় দীপিকার জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে চুপিসারে নাকি তাঁরা বাগদানও সেরে ফেলেছেন। তবে সম্পর্ক যতই ঘনিষ্ঠ হোক না কেন, রণবীরের একটা বিষয় কিন্তু বিলকুল না পসন্দ দিপ্পির। আর সেকথা সোজাসাপ্টা বলেই ফেললে তিনি।

সম্প্রতি, নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন 'পদ্মাবত' অভিনেত্রী। তাঁর সঙ্গে হাজির হয়েছিলেন বোন অনিশা পাড়ুকোন। সেখানেই দীপিকাকে জিজ্ঞেস করা হয় বিয়েতে কোন ডিজাইনারের পোশাক তিনি পড়ছেন? কোনও কিছু না ভেবেই দীপিকা চটজলদি উত্তর দেন বাঙালি ডিজাইনার সব্যসাচীর নাম নেন। তবে, ফ্যাশান ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক যে দিপ্পির পছন্দের তা আর নতুন কথা কি! এর আগেও সব্যসাচীর ডিজাইন করা ব্রাইডাল পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি, তাঁর জন্মদিনে রণবীরের বাবা-মা নাকি সব্যসাচীর ডিজাইন করা শাড়িই উপহার দিয়েছেন।

এরপরেই নেহা দীপিকাকে প্রশ্ন করেন রণবীরকে কোন কাজ করতে তিনি বারণ করতে চান? দীপিকা উত্তরে বলেন রণবীর ভয়ঙ্কর পোশাক পরতে তিনি বারণ করবেন ("Ranveer, Stop doing outrageous clothes.")।

প্রসঙ্গত, রণবীর সিংকে মাঝে মধ্যেই বিভিন্ন লং স্কার্ট থেকে শুরু করে অদ্ভুত সব পোশাকে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেছে। তবে রণবীরের এই আজব ফ্যাশান বোধহয় প্রেমিকা দীপিকার একেবারেই পছন্দ নয়! যদিও রণবীরের অনেক ভক্তই কিন্তু আবার তাঁর এই ফ্যাশান সেন্সের প্রশংসাও করেছেন। সে যাই হোক, আশাকরি রণবীর নিশ্চয় ভবিষ্যতে প্রেমিকা দীপিকার কথা মেনে চলবেন! দেখাই যাক...

আরও পড়ুন- রণবীরের সঙ্গে ভাগ্নী 'সামারা'র এই ছবি দেখেছেন?

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close