অভিশপ্ত রবিবারের পর ফের ডার্বিতে মুখোমুখি যুযুধান দু`পক্ষ

গত বছরের শেষ ডার্বি ছিল অভিশপ্ত। ফিরতি ডার্বিতে আর বিতর্ক নয়, প্রতিদ্বন্দিতার পুরনো বনেদিয়ানা ফেরাতে চায় মোহনবাগান ও ইস্টবেঙ্গল। চ্যাম্পিয়নশিপের খেতাবি দৌড়ে থাকতে ফিরতি ডার্বিতেও তিন পয়েন্টের লক্ষ্যে কোচ মরগ্যান। সামগ্রিক ভাবে আক্রমণভাগের পারফরম্যান্স ভরসা জোগাচ্ছে ইস্টবেঙ্গল কোচকে। টোলগে-ওডাফাকে বাড়তি গুরুত্ব দিতে নারাজ মরগ্যান।

Updated By: Feb 8, 2013, 09:51 PM IST

গত বছরের শেষ ডার্বি ছিল অভিশপ্ত। ফিরতি ডার্বিতে আর বিতর্ক নয়, প্রতিদ্বন্দিতার পুরনো বনেদিয়ানা ফেরাতে চায় মোহনবাগান ও ইস্টবেঙ্গল।
চ্যাম্পিয়নশিপের খেতাবি দৌড়ে থাকতে ফিরতি ডার্বিতেও তিন পয়েন্টের লক্ষ্যে কোচ মরগ্যান। সামগ্রিক ভাবে আক্রমণভাগের পারফরম্যান্স ভরসা জোগাচ্ছে ইস্টবেঙ্গল কোচকে। টোলগে-ওডাফাকে বাড়তি গুরুত্ব দিতে নারাজ মরগ্যান।
ডার্বি ম্যাচে প্রথম একাদশ বাছা রীতিমত চ্যালেঞ্জ হতে চলেছে মরোক্কান করিমের সামনে।বিশেষ করে তিন বিদেশি বাছা।তবে জ্যাকবসকে পেছনে ফেলে সম্ভবত ইচেই শুরু করবেন।বিদেশি বাছার মতই গোলকিপার বাছাইয়ের ক্ষেত্রেও দ্বিধার মধ্যে রয়েছেন বাগান কোচ। তবে এটা স্বীকার করতে বাগান কোচের দ্বিধা নেই যে তুরুপের তাস বেছে নেওয়ার মধ্যেই লুকিয়ে থাকবে সাফল্যের চাবিকাঠি।

.