৩দিনের মধ্যেই ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সির ট্রেলারে দর্শক সংখ্যা ১০ লক্ষ ছাপিয়ে গেল

Updated By: Jan 24, 2015, 11:52 PM IST
 ৩দিনের মধ্যেই ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সির ট্রেলারে দর্শক সংখ্যা ১০ লক্ষ ছাপিয়ে গেল

ওয়েব ডেস্ক: প্রকাশিত হওয়ার ৩দিনের মধ্যেই কামাল করল দিবকর ব্যানার্জির আসন্ন ছবি ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সির ট্রেলর। এই কদিনেই ১০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ট্রেলার। সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক হারে শেয়ার হচ্ছে এই বাঙালি গোয়েন্দার বলিউডি করণের ট্রেলর।  

এই বছরের ৩ এপ্রিল মুক্তি পাচ্ছে শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অমর সৃষ্টি সত্যান্বেষী ব্যোমকেশ বক্সিকে নিয়ে দিবাকর ব্যানার্জির ছবি। মুখ্য ভূমিকায় আছেন সুশান্ত সিং রাজপুত। গুরুত্বপূর্ণ একটি ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

স্বাধীনতা পূর্বের কলকাতার পটভূমিতে তৈরি ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীর আড়াই মিনিটের  এই ট্রেলারের প্রতিটি ছত্রেই সাসপেন্সের ছোঁয়া।  

ট্রেলারে টিপিকাল হলিউডি ডিটেকটিভ ছবির ছোঁয়া সর্বত্র। যেখানে অনান্যরা আরও অনেক কিছু ভাবলেও হিরো ঠিক জানেন আসলে কী হয়েছে। ট্রেলারে প্রচুর রক্ত আর ভায়োলেন্সের ছোঁয়া থাকলেও সব মিলিয়ে ট্রেলারটি বেশ আকর্ষণীয়। মন কেড়েছে দর্শকদের।

শার্লক হোমসের সঙ্গে তাঁর ছবির তুলনা প্রসঙ্গে আগেই দিবাকর জানিয়েছিলেন ''আমার ছবি শার্লক হোমসের উত্তর, যেটি হোমসের উপর ভিত্তি করে তৈরি নয়। এটি একেবারে খাঁটি এবং দেশী ভাষায় শার্লক হোমসকে দেশী জবাব। ব্যোমকেশ বক্সীকে সবাই ভারতের প্রথম জনপ্রিয়তম গোয়েন্দা রূপে সবসময় মনে রাখবে। এই সিনেমার প্রতিটি মুহূর্ত খাঁটি ও সম্পূর্ণ ভারতীয়।''

.