মোতেরায় সুযোগ পাচ্ছেন না দিন্দা, জানালেন ধোনি

বোর্ডের ডাকে তড়িঘড়ি আমেদাবাদ পৌছলেও বাংলার অশোক দিন্দার প্রথম টেস্ট খেলার সম্ভাবনা নেই। এমন কথাই পরিস্কার করে জানিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। সাংবাদিক সম্মেলনে ধোনি বলেন ইশান্ত অসুস্থ বলে দিন্দাকে আনা হয়েছে। দলের আর কেউ যদি চোট পায় অথবা অসুস্থ হয় তবেই একমাত্র তাঁকে দলে অন্তর্ভূক্ত করা হবে।

Updated By: Nov 14, 2012, 07:32 PM IST

বোর্ডের ডাকে তড়িঘড়ি আমেদাবাদ পৌছলেও বাংলার অশোক দিন্দার প্রথম টেস্ট খেলার সম্ভাবনা নেই। এমন কথাই পরিস্কার করে জানিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। সাংবাদিক সম্মেলনে ধোনি বলেন ইশান্ত অসুস্থ বলে দিন্দাকে আনা হয়েছে। দলের আর কেউ যদি চোট পায় অথবা অসুস্থ হয় তবেই একমাত্র তাঁকে দলে অন্তর্ভূক্ত করা হবে। ভারত-ইংল্যান্ড সিরিজে স্পিন বিভাগে অশ্বিন ও প্রজ্ঞান ওঝার উপরই বেশি আস্থা রাখছেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁর মতে অশ্বিন এমন একজন বোলার যার স্পিনে বৈচিত্র আছে যা বিপাকে ফেলতে পারে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের।
এদিকে, যুবরাজ সিং যে বৃহস্পতিবার মোতেরায় খেলছেন তা অনেকটাই নিশ্চিত করে দেন অধিনায়ক। যুবরাজ সিংয়ের ফিটনেস লেভেল নিয়েও সন্তুষ্ট ধোনি। তিনি জানান যুবরাজের মত ব্যাটসম্যান দলে ফেরায় ব্যাটিং লাইন আপে মিডল অর্ডারের শক্তি বাড়িয়েছে। অন্যদিকে, ভারত-ইংল্যান্ড সিরিজে স্পিন বিভাগে অশ্বিন ও প্রজ্ঞান ওঝার উপরই বেশি আস্থা রাখছেন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁর মতে অশ্বিন এমন একজন বোলার যার স্পিনে বৈচিত্র আছে যা বিপাকে ফেলতে পারে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের।

.