জীবনের এই প্রথম ইদ নিয়ে মুখ খুললেন দীপিকা, কী বললেন জানেন?

বিয়ের পর প্রথম ইদ। তাই এই উৎসবটি 'শশুরাল সিমরকা' খ্যাত দীপিকা কক্করের কাছে একটু বেশিই স্পেশাল। তাই সেই সেলিব্রেশনের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন দীপিকা।

Updated: Jun 14, 2018, 09:10 PM IST
জীবনের এই প্রথম ইদ নিয়ে মুখ খুললেন দীপিকা, কী বললেন জানেন?

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম ইদ। তাই এই উৎসবটি 'শশুরাল সিমরকা' খ্যাত দীপিকা কক্করের কাছে একটু বেশিই স্পেশাল। তাই সেই সেলিব্রেশনের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন দীপিকা।

এবিষয়ে নিয়ে দীপিকা 'স্পট বয়'কে জানান, '' বিয়ের পর এটাই আমার প্রথম ইদ। এবার আমি নিজের হাতে দারুন একটা বিরিয়ানি আর শির কোরমা বানাতে চলেছি। আর আমাকে মেহেন্দি করে দেওয়ার জন্য বিশেষ একজন আমি আমন্ত্রণও জানিয়েছি। এটা নিয়ে আমি ভীষণ খুশি ও উচ্ছ্বসিত। ''

আরও পড়ুন-বিদেশিনীর সঙ্গে 'গরবা', পাল্টেই গেলেন সলমনের বোনের স্বামী?

পাশাপাশি ইদের দিনে সোনালি এমব্রয়ডারি করা সবুজ রঙের ট্রাডিশনাল শারারা পোশাক পরবেন বলেও জানান দীপিকা। এছাড়াও পোশাকের সঙ্গে ম্যাচ করে সোনার গয়নাও পরবেন বলে জানান অভিনেত্রী।

 

 

A post shared by BollywoodLife (@ibollywoodlife) on

 

দীপিকা আরও জানান, ২০ জুন শোয়েবের (শোয়েব ইব্রাহিম) জন্মদিন রয়েছে। তাই ওই দিনের জন্যও তাঁর বাড়িতে বিশেষ প্রস্তুতি চলছে বলে 'স্পট বয়'কে দেওয়া সাক্ষাৎকারে জানান দীপিকা। ওই দিন দীপিকা শোয়েবের জন্য আচারি মটন, পনির মাখানি, ডাল বাটি বানাবেন বলেও জানান।

প্রসঙ্গত, শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার পর ধর্মান্তরিত হয়েছেন অভিনেত্রী দীপিকা কক্কর। যদিও এই বিষয়টি তাঁর একান্ত ব্যক্তিগত বলেই জানিয়েছিলেন তিনি। 

আরও পড়ুন-ইফতার পার্টিতে খোলামেলা পোশাক, সমালোচনার মুখে 'বিগ বস' প্রতিযোগী