'ভারতীয় সংস্কৃতিকে অপমান করবেন না', কটাক্ষ অভিনেত্রী দিশাকে

কোনও মন্তব্য করেননি দিশা পাটানি 

Updated By: Nov 6, 2018, 03:52 PM IST
'ভারতীয় সংস্কৃতিকে অপমান করবেন না', কটাক্ষ অভিনেত্রী দিশাকে

নিজস্ব প্রতিবেদন : দীপাবলি উপলক্ষে ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। কিন্তু, ছবি শেয়ার করার পর যে তাঁকে এইভাবে সমালোচনার মুখে পড়তে হবে, তা বোধ হয় কল্পনাও করতে পারেননি দিশা পাটানি। ভাবছেন, কী হল আবার?

আরও পড়ুন : বিয়ে নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন প্রিয়াঙ্কা! জোর গুঞ্জন বলিউডে
সম্প্রতি দীপাবলি স্পেশাল লেহেঙ্গা পরে ফটোশুট করেন 'বাগি টু' অভিনেত্রী। যেখানে গর্জিয়াস লেহেঙ্গার সঙ্গে 'স্পোর্টস ব্রা' পরতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সঙ্গে তাঁর হাতে ছিল একটি ছোট্ট প্রদীপ। আর ওই ছবি সোশ্যাল সাইটে ছড়াতেই তা ভাইরাল হয়ে যায়। দীপাবলির সময় ভারতীয় পোশাকের সঙ্গে কেন এই ধরনের 'অশ্লীল' পোশাক পরেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন : শুভশ্রীর জীবনে নতুন কিছু! নায়িকা নিজেই দিলেন খবর
'এই ধরনের পোশাক পরে দীপাবলির ঐতিহ্যকে নষ্ট করবেন না' বলে কেউ কটাক্ষ করেন দিশাকে। আবার কেউ 'ভারতীয় পোশাকের সৌন্দর্যকে নষ্ট করে দেবেন না' বলেও কটাক্ষ শুরু করেন বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও জোরদার সমালোচনার ,মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি দিশা পাটানি।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয় যখন পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন দিশা পাটানি, এর আগেও বহুবার পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে বলিউড অভিনেত্রীকে। সে কখনও টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে হোক কিংবা কোনও ফটোশুটের সময়। আর এবারও তার ব্যতিক্রম হয়নি।

আরও পড়ুন : ডক্টর হাতির পর এবার কি দয়া বেহনকে 'হারালেন' দর্শকরা?

তবে শুধু দিশা নন, নিজের চেহারা এবং পোশাক নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন রকম সমালোচনার মুখে পড়তে হয়েছে বলিউডের একাধিক অভিনেত্রীকে। কখনও করিনা কাপুর খান-কে কটাক্ষ করা হয়েছে পোশাক নিয়ে, আবার কখনও স্থুলতার কারণে ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে সুর তুলেছেন নেটিজেনদের একাংশ। আবার কখনও ফাতিমা সানা শেখ আবার কখনও হিনা খান-কেও নিশানা করা হয়েছে তাঁদের পোশাক নিয়ে। 

.