দ্রোগবাকে ডুবিয়ে শেষ আটে মরিনহোর চেলসি

লড়াইটা সামনাসামনি যাই থাকুক, আসলে স্ট্যামফোর্ড ব্রিজে চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতের ম্যাচটা ছিল হোসে মরিনহো বনাম দিদিয়ের দ্রোগবার। এক সময় চেলসির হূদয় দ্রোগবার তাঁর প্রিয় মাঠে ফিরলেন। তবে ফেরাটা স্মরণীয় হল না। চেলসির বিরুদ্ধে জোড়া গোলে হেরে ছিটকে গেল দ্রোগবার গালাতাসারে।

Updated By: Mar 19, 2014, 09:00 AM IST

চেলসি (২) গালাতাসারে (০)

লড়াইটা সামনাসামনি যাই থাকুক, আসলে স্ট্যামফোর্ড ব্রিজে চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতের ম্যাচটা ছিল হোসে মরিনহো বনাম দিদিয়ের দ্রোগবার। এক সময় চেলসির হূদয় দ্রোগবার তাঁর প্রিয় মাঠে ফিরলেন। তবে ফেরাটা স্মরণীয় হল না। চেলসির বিরুদ্ধে জোড়া গোলে হেরে ছিটকে গেল দ্রোগবার গালাতাসারে। দ্রোগবার মঞ্চে নায়ক বনে গেলেন আরেক আফ্রিকান, স্যামুয়েল এটো। ম্যাচের ৪ মিনিটের মধ্যে গোল করে এটো বুঝিয়ে দেন চেলসির শেষ আটের রাস্তা কঠিন হবে না।

কারণ তুরস্কে গিয়ে ১-১ গোলে ড্র করে কিছুটা এগিয়েই ছিল মরিনহোর দল। এমন সময়ই গালাতাসারের বড় বেশি করে দরকার ছিল সেই পুরনো দ্রোগবাকে। কিন্তু সেরকম কিছুই হল না। প্রথমার্ধ শেষের মিনিট তিনিক আগে চেলসির জার্সিতে শততম ম্যাচ খেলতে নেমে কাহিলের গোল ম্যাচের ভাগ্য অনেকটাই পরিষ্কার করে দেয়।

হোসে মরিনহোর প্রিয় ছাত্র ছিলেন আইভরি কোস্টের এই তারকা স্ট্রাইকার। কিন্তু পরবর্তী কালে মরিনহোর সঙ্গেই তীব্র বিবাদে জড়িয়ে পড়েছিলেন। সেই মরিনহোকে এদিন জড়িয়ে ধরলেন দ্রোগবা। চেলসির সমর্থকরাও প্রতিপক্ষ হলেও তাদের প্রিয় দ্রোগবাকে স্বাগত জানান।

.