এগারো নারীর পরও ভার্জিন সলমন, আজ তিনি ৪৮

Last Updated: Friday, December 27, 2013 - 15:00

বলিউডের একমাত্র খান ব্যাচেলর আজ ৪৮ পূর্ণ করলেন। অন্য সব খানেরা সুখে সংসার করলেও সলমন শুধু অবিবাহিতই নন, সম্প্রতি কফ উইথ করণে জানিয়েছেন তিনি ভার্জিন। জীবনে ১১ জন নারী আসা সত্ত্বেও! জন্মদিনে ফিরে দেখা যাক সলমনের জীবনের নারীদের-

সঙ্গীতা বিজলানি-মিস ইন্ডিয়া সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমনের প্রেম ছিল আশির দশকের শেষ দিকের মুখরোচক কাহিনি। সঙ্গীতাকে বিয়ে করবেন বলে মনস্থির করে ফেলেছিলেন সলমন। কিন্তু, নব্বইয়ের দশকের শুরুতেই ভেঙে যায় সম্পর্ক। এখনও সঙ্গীতা-সলমন ভাল বন্ধু। চলতি বছরের শুরুতে মহম্মদ আজাহারউদ্দিনের সঙ্গে সঙ্গীতার বিবাহ বিচ্ছেদের সময় সঙ্গীতার পাশে দাঁড়িয়েছিলেন সলমন।

সোমি আলি- সঙ্গীতার সঙ্গে বিচ্ছেদেক পর সোমিকে আঁকড়ে ধরেছিলেন সলমন। তখন সদ্য বলিউডে পা রেখেছেন সোমি। সম্পর্ক ভাঙায় সলমন ক্রমশ ডুবে যাচ্ছিলেন নেশায়। সলমনের মদের নেশা, চিত্কার-চেঁচামেচি সহ্য করতে পারেননি সোমি। ছয় বছর সম্পর্কে থাকার পর ১৯৯৯ সালে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। দু`বছর আগে রেডি-র শুটিংয়ে সলমনের সঙ্গে সেটে দেখা গিয়েছিল সোমিকে। সলমনের এনজিও বিইং হিউম্যনের সঙ্গে যুক্ত সোমি।

ঐশ্বর্য রাই বচ্চন-সলমনের সবথেকে বিতর্কিত সম্পর্ক। হম দিল দে চুকে সনম ছবির সেটে ঐশ্বর্যর সঙ্গে প্রেম হয় সলমনের। সেই প্রেমের পরিনতি সকলেরই জানা। বিচ্ছেদের পর ঐশ্বর্যর পরিবার সলমনের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করে। অন্য প্রেমিকাদের সঙ্গে যোগাযোগ থাকলেও ঐশ্বর্যর সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ সলমনের।

স্নেহা উলাল-ঐশ্বর্যকে ভুলতে পারেননি সলমন। তাঁর মত দেখতে বোনের বন্ধু অষ্টাদশী স্নেহা উলালের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সলমন। একসঙ্গে লাকি ছবিতে অভিনয় করলেও সম্পর্ক বেশিদূর এগোয়নি। বলিউড থেকেও হারিয়ে যান স্নেহা।

ক্যাটরিনা কাইফ-সলমনের শেষ সিরিয়াস প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। ২০১০ সালে ভেঙে যায় সম্পর্ক। যদিও এখনও ভাল বন্ধু তাঁরা।

ক্লদিয়া সিয়েসলা-জানা যায় ক্যাটের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই জার্মান মডেল ক্লদিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সল্লু। পরিবারের সঙ্গে ক্লদিয়াকে আলাপও করিয়ে দেন। তারপরই ক্যাটের সঙ্গে সম্পর্কে চিড়। ক্লদিয়ার সঙ্গে সম্পর্ক যদিও এগোয়নি সলমনের।

জরিন খান-অ্যাশের মতোই ক্যাট হ্যাং থেকেও বেরোতে পারেননি সলমন। বীর ছবিতে ক্যাটের মতো দেখতে জরিন খানকে নিয়ে আসেন সলমন। বেশ কুছুদিন সলমনের সঙ্গে সব জায়গায় দেখা যেত জরিনকে।

মেহেক চাহাল-ওয়ান্টেড ছবিতে সলমনের সঙ্গে দেখা গিয়েছিল মেহেক চাহালকে। পরে সলমনের রিয়্যালিটি শোতেও অংশ নেন মেহেক। শোনা গিয়েছিল মেহেকের সঙ্গে না

ডেইজি শাহ-যখনই সলমন কোনও অভিনেত্রীকে বলিউডে এনেছেন, তাঁর সঙ্গেই জড়িয়েছে সলমনের নাম। মেন্টালের জন্য সলমনের পছন্দ ডেইজি শাহও তার ব্যতিক্রম নন।

সানা খান-ডেইজির মতোই সানার সঙ্গেও জড়িয়েছেন সলমন। মেন্টালের সেটেই।

লুলিয়া ভ্যানতুর-এখনও পর্যন্ত সলমনের শেষ প্রেমিকা। রোমানিয়ান মডেল লুলিয়া ভ্যানতুরের সঙ্গে তাঁর সম্পর্ক নতুন ঝড় তুলেছে বলি দুনিয়ায়। এরপর...(চলবে)...



First Published: Friday, December 27, 2013 - 15:00


comments powered by Disqus