কেরলের জন্য সাহায্য চালিয়েই যাচ্ছেন এষা, বলিউড অভিনেত্রীর এই প্রচেষ্টায় স্যালুট করবেন

সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে শাহরুখ খান কিংবা জ্যাকলিন ফার্নান্ডেজ, কেরলের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন সেলিব্রিটিরাও। কিন্তু, বলিউড অভিনেত্রী এষা গুপ্তা কিন্তু ক্রমাগত কেরলের মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসছেন।

Updated By: Aug 24, 2018, 12:34 PM IST
কেরলের জন্য সাহায্য চালিয়েই যাচ্ছেন এষা, বলিউড অভিনেত্রীর এই প্রচেষ্টায় স্যালুট করবেন

নিজস্ব প্রতিবেদন : জলে ভাসছে কেরল। গত কয়েকদিন ধরে নতুন করে বৃষ্টি না হওয়ায়, কেরলের বিভিন্ন এলাকা থেকে জল নামতে শুরু করেছে। কিন্তু, দক্ষিণের এই রাজ্য থেকে জল নামতে শুরু করলেও, সেখানকার মানুষের দুর্ভোগ কমেনি এতটুকুও। ফলে, কেরলের মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের একাধিক সেলিব্রিটি। সুশান্ত সিং রাজপুত থেকে শুরু করে শাহরুখ খান কিংবা জ্যাকলিন ফার্নান্ডেজ, কেরলের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছেন সেলিব্রিটিরাও। কিন্তু, বলিউড অভিনেত্রী এষা গুপ্তা কিন্তু ক্রমাগত কেরলের মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসছেন।

আরও পড়ুন : 'টাইগার শো রাহা থা', বাজপেয়ীর মৃত্যুতে শোকবার্তা জানিয়ে আক্রমণের মুখে সলমন

এষা গুপ্তাই প্রথম সেলিব্রিটি, যিনি কেরলের মানুষের পাশে দাঁড়ানোর জন্য সাধারণ মানুষকে আহ্বান করেন। পাশাপাশি এষা জানান, তিনি তাঁর একদিনের রোজগার কেরলের মানুষের সাহায্যের জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে পাঠাচ্ছেন। এষার ওই আবেদনের পরই বলিউডের একের পর এক সেলিব্রিটি কেরলের বানভাসি মানুষের পাশে এসে দাঁড়ান। কিন্তু, কেরলের জন্য সাহায্যের আবেদন নিয়ে একবারেই থেমে থাকেননি এষা। এবার তিনি তাঁর ভক্ত এবং সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন কেরল নিয়ে।

আরও পড়ুন : কীভাবে সব ভুলতে পারেন? পাত্তা না দেওয়ায় বলিউড সুপারস্টারকে 'বিরক্ত' অভিনেত্রীর

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন এষা। সেখানে তিনি বলেন, কেরলের মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রত্যককে ধন্যবাদ। কিন্তু, এই মুহূর্তে কেরলের মানুষকে সুস্থ রাখতে আরও বেশ কিছু জিনিসের প্রয়োজন। শিশুদের জন্য ডায়াপার্স, স্যানিটারি ন্যাপকিন, অন্তর্বাস, নাইটি, শুকনো খাবার , পানীয় জল সহ একাধিক জিনিসপত্র কেরলে পাঠানো প্রয়োজন। এবারও সবাই যদি সাধ্যমত এগিয়ে এসে কেরলের মানুষের পাশে দাঁড়ান, তাহলে তাঁদের উপকার হবে বলে আবেদন করে এষা।

দেখুন এষা গুপ্তার সেই ভিডিও...

 

 

সেই সঙ্গে এষা আরও বলেন, কেরলে যেমন জলমগ্ন হয়ে গিয়েছে কোচি বিমানবন্দর, তেমনি একাধিক সড়ক পথও ভেঙে গিয়েছে। তাই কেরলের মানুষের জন্য প্রয়োজনীয় যে ত্রাণ জোগাড় করা হচ্ছে, তা কোন রাস্তা দিয়ে পাঠানো হবে, তা অজানা। কেউ যদি জানা, কোন রাস্তা দিয়ে কেরলের মানুষের জন্য প্রয়োজনীয় ত্রাণ পাঠানো হবে তাহলে উপকার হয় বলেও জানান এষা।

.