'বিগবস'-এ হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা!

হৈ হট্টোগোল, ঝগড়া, কূটকাচালি, নাটক আরও কত কী...

Updated: Sep 4, 2018, 02:02 PM IST
'বিগবস'-এ হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন:  ফের শুরু হতে চলেছে বিতর্কিত টিভি শো 'বিগ বস', এবার সিজন ১২। শোনা যাচ্ছে, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচরিত হতে চলেছে এই শো। বিগ বস শুরু হওয়ার আগে থেকেই পেজ থ্রির পাতায় উঠে আসছে এই শো। আর বিগ বস মানেই যে কথা সর্বপ্রথম মনে আসে তা হল বিতর্ক। আর তার সঙ্গে থাকে হৈ হট্টোগোল, ঝগড়া, কূটকাচালি, নাটক আরও কত কী...

গত বছর, অর্থাৎ 'বিগ বস'-১১ এর বিজেতা হয়েছিলেন শিল্পা শিন্ডে, আর রানার্স আপ হয়েছিলেন, হিনা খান। তবে শিল্পার পাশাপাশি হিনাও 'বিগ বস'-এর দৌলতে যথেষ্ঠ খ্যাতি পেয়েছেন। শোনা যাচ্ছে এবার বিগ বসে প্রতিযোগী হিসাবে থাকছেন 'শশুরাল সিমর কা' খ্যাত অভিনেত্রী দীপিকা কক্কর। শোনা যাচ্ছে, এবার হিনার থেকেও বেশি টাকা পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা। গত বার প্রত্যেক সপ্তাহে ৭-৮ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন হিনা। গ্র্যান্ড ফিনালে পর্যন্ত প্রায় ৩ কোটি টাকা পেয়েছিলেন হিনা, এছাড়াও বোনাস তো রয়েছেই।

তবে এবার নাকি দীপিকা কক্কর, হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন। যদিও দীপিকা প্রথমে 'বিগ বস'-এর প্রতিযোগী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত যে পরিমান টাকা পারিশ্রমিক হিসাবে তাঁকে প্রস্তাব দেওয়া হয়েছে, তাতে তিনি আর না করতে পারেননি। দীপিকা কক্করকে প্রত্যেক সপ্তাহের হিসাবে ১৪ থেকে ১৬ লক্ষ টাকা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। 'শশুরাল সিমর কা' ধারাবাহিক ছাড়াও 'কায়ামত কি রাত' ধারাবাহিকে অতিথি শিল্পী হিসাবে দেখা গিয়েছে দীপিকাকে। খুূব শীঘ্রই পরিচালক জে পি দত্তর আপকামিং মুক্তি প্রাপ্ত 'পল্টন' ছবিতে গুরমিত চৌধুরীর বিপরীতে দেখা যাবে দীপিকাকে। মনে করা হচ্ছে বিগ বস হাউসে গেলেই দীপিকা তাঁর পারফেক্ট 'সিমর' ইমেজ এক্কেবারেই পাল্টে ফেলতে পারবেন।

প্রসঙ্গত,  সম্প্রতি অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করে ধর্ম পরিবর্তন করার জন্য আলোচনায় উঠে আসেন দীপিকা কক্কর। যদি তাঁকে ও শোয়েবকে নিয়ে সমস্ত আলোচনার জবাবও দিয়েছেন দীপিকা। স্পষ্ট জানিয়েছেন, এটা তাঁর এক্কেবারেই ব্যক্তিগত বিষয়, তিনি নিজের ইচ্ছেয় ধর্ম পরিবর্তন করেছেন, তাই এতে কারোর কিছুই বলার নেই।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close