১৫ হাজার টাকা দিলেই নম্বর বাড়বে ২০ শতাংশ!

১৫ হাজার টাকা দিলেই নম্বর বাড়বে ২০ শতাংশ!

১৫ হাজার টাকা দিলেই নম্বর বাড়বে ২০ শতাংশ!টাকা নিয়ে জাল মার্কশিট তৈরি করে ছাত্র ভর্তির অভিযোগ উঠল গড়িয়াহাট আইটিআইয়ের তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। গড়িয়াহাট থানায় এই মর্মে অভিযোগ দায়ের করেছেন এক ছাত্র। অভিযোগের ভিত্তিতে টিএমসিপি নেতাকে আটক করেছে পুলিস। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস দিয়েছে টিএমসিপি নেতৃত্ব।

মাধ্যমিকে সুপ্রিয় সরকারের নম্বর ছিল ৫৩ শতাংশ। তাঁর অভিযোগ ভর্তির জন্য আসল মার্কশিট রেখে দিয়ে জাল মার্কশিট তৈরি করেন আইটিআইয়ের টিএমসিপি ছাত্রনেতারা। পরে মেরিট লিস্ট তৈরি হলে দেখা যায়, তাঁর নম্বর ৭৩ শতাংশ দেখানো হয়েছে। মার্কশিট জাল করে ভর্তি করানোর জন্য তাঁর কাছে ১৫ হাজার টাকা চাওয়া হয় বলে দাবি সুপ্রিয় সরকারের। তাঁর দাবি, অন্যান্য ছাত্রের কাছে আরও বেশি টাকা নিয়ে রমরমিয়ে চলে ছাত্রবিক্রির জমাটি ব্যবসা।

মঙ্গলবার গড়িয়াহাট থানায় কলেজের জিএসএজিএস এবং আরও এক ছাত্রনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস দিয়েছে টিএমসিপি রাজ্য নেতৃত্ব। একইসঙ্গে টিএমসিপির অভিযোগ বহু এজেন্সি এবং অভিভাবক টাকা নিয়ে ভর্তি করাতে ছাত্রনেতাদের প্রলুব্ধ করছেন।







First Published: Wednesday, August 14, 2013, 11:04


comments powered by Disqus