পাকিস্তানের বক্স অফিসকে বড় রোজগার দিল 'ফ্যান'

কিছুদিন আগে পর্যন্তও পাকিস্তানে শাহরুখ খানের ছবি দেখানো নিষিদ্ধ ছিল। সাম্প্রতিক কালের শাহরুখ খানের সব বিতর্কও পাকিস্তানকে ঘিরে। সেই শাহরুখ খানই পাকিস্তানের বক্স অফিসকে করে দিলেন মালামাল। করাচি ও লাহোর এই প্রজন্মের সবথেক বড় রোজগার পেল শাহরুখের সদ্য মুক্তি পাওয়া ছবি ফ্যান থেকে। মাত্র ৩ দিনেই ফ্যান পাকিস্তানকে যা রোজগার দিয়েছে, শুনলে অবাক হয়ে যাবেন।

Updated By: Apr 18, 2016, 02:39 PM IST
পাকিস্তানের বক্স অফিসকে বড় রোজগার দিল 'ফ্যান'

ওয়েব ডেস্ক: কিছুদিন আগে পর্যন্তও পাকিস্তানে শাহরুখ খানের ছবি দেখানো নিষিদ্ধ ছিল। সাম্প্রতিক কালের শাহরুখ খানের সব বিতর্কও পাকিস্তানকে ঘিরে। সেই শাহরুখ খানই পাকিস্তানের বক্স অফিসকে করে দিলেন মালামাল। করাচি ও লাহোর এই প্রজন্মের সবথেক বড় রোজগার পেল শাহরুখের সদ্য মুক্তি পাওয়া ছবি ফ্যান থেকে। মাত্র ৩ দিনেই ফ্যান পাকিস্তানকে যা রোজগার দিয়েছে, শুনলে অবাক হয়ে যাবেন।

ভারতে রমরমিয়ে চলছে শাহরুখ খানের 'ফ্যান'। শুরুর দিন থেকেই ভক্তকুল ভিড় করেছে মাল্টিপ্লেকসে। এই একই ছবি পাকিস্তানেও। প্রথম ৩ দিনে পাকিস্তানের বক্স অফিসকে ফ্যান দিয়েছে ৫ কোটি টাকারও বেশি। আগামি এক সপ্তাহের জন্য হাউসফুল পাকিস্তানের প্রায় সব মাল্টিপ্লেক্স। ভিড় গিজগিজ করছে সাধারণ প্রেক্ষগৃহ গুলোতেও। বলিউড ছবির একটা বড়  মার্কেট যে পাকিস্তান তা হাতে নাতে প্রমাণ করে দিলেন কিং খান।

.