গতির কাছেই জীবনযুদ্ধে হার গতির নায়কের

Last Updated: Sunday, December 1, 2013 - 22:50

গাড়ি দুর্ঘটনায মৃত্যু হল ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিজের নায়ক পল ওয়াকারের। ক্যালিফোর্নিয়ার দক্ষিণে সান্টা ক্লারিয়া মৃত্যু হয় তাঁর। পল ওয়াকার নিজে গাড়ি চালাচ্ছিলেন না। তাঁর এজেন্ট জানিয়েছেন, পল যাচ্ছিলেন এক সেবামূলক অনুষ্ঠানে যোগ দিতে। গাড়ি চালাচ্ছিলেন তাঁর বন্ধু। ওই দুর্ঘটনায় পল ওয়াকার ছাড়াও আরেকজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিস প্রশাসন।

জীবনটাকে গতির সঙ্গে আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছিলেন যিনি, পথ দুর্ঘটনাতেই মৃত্যু হল তাঁর। কিন্তু, ভাগ্যের এমনই পরিহাস, জীবনের শেষ যাত্রায় পল ওয়াকার ছিলেন চালকের পাশের আসনে। বন্ধুর সঙ্গে একটি সেবামূলক প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। সান্টা ক্লারিয়াতে আরেকটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে চিরকালের মতো রুদ্ধ হয়ে গেল তাঁর গতি।

পলের আকস্মিক মৃত্যুকে অনিশ্চিত ফাস্ট এন্ড ফিউরিয়াস সিরিজের সপ্তম ছবিটি মুক্তির সম্ভাবনা। সম্প্রতি এই ছবিতেই কাজ করছিলেন পল। অতি কম বয়সে হলিউডি ছবিতে কাজ করা শুরু করলেও তাঁর মূল পরিচিতি ফাস্ট এন্ড ফিউরিয়াস নায়ক হিসেবেই। মার্কিন শহরতলির বেআইনি বেপরোয়া ড্রাইভিংয়ের ব্যতিক্রমী গল্প নিয়ে দুহাজার এক সালে আত্মপ্রকাশ করে এই সিরিজের প্রথম ছবি। সেই সঙ্গে হলিউড পায় এক নতুন নায়ক। আর্বিভাবেই সুপার হিট। তারপরের পাঁচটি ছবিও গোগ্রাসে গিলেছে সারা বিশ্বের তরুণ সম্প্রদায়। আপাতত সেই গতিতে ইতি।



First Published: Sunday, December 1, 2013 - 22:43


comments powered by Disqus