শ্রীরাধিকার সম্মানহানি: অভিযুক্ত কে জো-কিং খান

শ্রীরাধিকার সম্মানহানি: অভিযুক্ত কে জো-কিং খান

শ্রীরাধিকার সম্মানহানি: অভিযুক্ত কে জো-কিং খান শ্রীরাধিকার সম্মানহানির দায় ফাঁসলেন কিং খান। একা নন, সপরিবারে এবং সবান্ধবে। তিনি নাকি রাধিকাকে নিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত হেনেছেন। এই মর্মে বিহারের মুজাফরপুর জেলার সাদার স্ট্রিট থানায় শাহরুখ, গৌরী খান ও করণ জোহরের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছে।

পুলিস সূত্রে খবর গত রাতে তাঁদের(শাহরুখ, গৌরী ও করণ) বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪, ২৯৫ ও ২৯৫এ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। সাদার থানার ইন্সপেক্টর ইজাজ আহমেদকে এই কেসের দায়িত্ব দেওয়া হয়েছে। গত ৫ নভেম্বর মুজাফরপুরের মুখ্য জেলাশাসক এস পি সিংয়ের আদালতে শাহরুখদের বিরুদ্ধে সুধীর কুমার ওঝা নামের এক ব্যক্তি মামলা দায়ের করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, `স্টুডেন্ট অফ দ্য ইয়ার` ছবির একটি গানে শ্রীরাধিকাকে অসম্মানজনক ভাবে উপস্থাপিত করা হয়েছে। যা নাকি হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগকে আঘাত করতে পারে। তারপর আদালতের নির্দেশেই বৃহস্পতিবার রাতে সাদার স্ট্রিট থানায় এইআইআর দায়ের করা হয়।

শাহরুখ, গৌরীর যুগ্ম প্রোডাকশন রেড চিলি এন্টারটেনমেন্টসের ব্যানারে করণ পরিচালনা করেছেন `স্টুডেন্ট অফ দ্য ইয়ার`। তবে তাঁরা মূল অভিযুক্ত হলেও বাদ যাননি ছবির সঙ্গে যুক্ত কেউই। ছবির অন্য প্রযোজক ধর্মা প্রোডাকশন, অভিনেতা বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও নায়িকা আলিয়া ভাটকেও অভিযুক্ত হিসেবে চিহ্নিত করা হয়েছে।



First Published: Friday, November 09, 2012, 18:36


comments powered by Disqus