রানি মুখার্জির মেয়ের 'প্রথম' ছবিটা দেখেছেন

দুজনকে একসঙ্গে এক ছবিতে আনতে মাথার ঘাম পা-য়ে ফেলতে হয়েছে ফোটোগ্রাফারদের। তাই অনেকেই ভেবেছিলেন রানি মুখার্জি-আদিত্য চোপড়ার মেয়ের ছবি ওত সহজে দেখা যাবে না। কিন্তু সেটা ভুল প্রমাণ করে ইন্সটাগ্রামে নিজের মেয়ে আদিরার ছবি পোস্ট করলেন রানি মুখার্জি। সঙ্গে ক্যাপশনে লিখলেন 'মাই বিগ ট্রেজার'। ক দিন আগে বেফিকারের কাজ শেষে আদিত্য-রানিকে একসঙ্গে পেয়ে প্রথমবার জোড়ায় ছবি তুলতে পেরেছিলেন ফোটোগ্রাফাররা। আদিত্য-রানিকে একসঙ্গে ছবিতে পাওয়া গিয়েছে তাদের বিয়ের দু বছর পর। মিডিয়া বিমুখ প্রযোজক আদিত্য ছবি তুলতে রাজি হন না।

Updated By: Jul 11, 2016, 04:26 PM IST
রানি মুখার্জির মেয়ের 'প্রথম' ছবিটা দেখেছেন

ওয়েব ডেস্ক: দুজনকে একসঙ্গে এক ছবিতে আনতে মাথার ঘাম পা-য়ে ফেলতে হয়েছে ফোটোগ্রাফারদের। তাই অনেকেই ভেবেছিলেন রানি মুখার্জি-আদিত্য চোপড়ার মেয়ের ছবি ওত সহজে দেখা যাবে না। কিন্তু সেটা ভুল প্রমাণ করে ইন্সটাগ্রামে নিজের মেয়ে আদিরার ছবি পোস্ট করলেন রানি মুখার্জি। সঙ্গে ক্যাপশনে লিখলেন 'মাই বিগ ট্রেজার'। ক দিন আগে বেফিকারের কাজ শেষে আদিত্য-রানিকে একসঙ্গে পেয়ে প্রথমবার জোড়ায় ছবি তুলতে পেরেছিলেন ফোটোগ্রাফাররা। আদিত্য-রানিকে একসঙ্গে ছবিতে পাওয়া গিয়েছে তাদের বিয়ের দু বছর পর। মিডিয়া বিমুখ প্রযোজক আদিত্য ছবি তুলতে রাজি হন না।

আরও পড়ুন ডিভোর্সের পর বিয়ে করে ফের মা হচ্ছেন এই অভিনেত্রী

গতবছর ডিসেম্বরে মা হয়েছেন রানি। কিন্তু নিজের সঙ্গে মেয়েকেও মিডিয়ার থেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। এবার সেই বেড়াজাল ভাঙলেন রানি নিজেই। ইনস্টাগ্রামে পোস্ট করলেন সাদা-গোলাপি ফ্রকে ছোট্টো আদিরার ছবি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “Mommy can't get enough ?????? #MoreOfThePrincess (just letting you see more of this princess) ??” 

আরও পড়ুন-বলিউড, বয়স আর প্রেম

.