প্রকাশিত হল জোলি-পিটের বিয়ের প্রথম ছবি

বিয়ের খবর আসার পর থেকেই বিশ্ব মুখিয়ে রয়েছে ছবি দেখার জন্য। অবশেষ প্রকাশিত হল অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিটের বিয়ের প্রথম ছবি। বিয়ের প্রথম ছবি প্রকাশিত হয়েছে পিপল ও হ্যালো ম্যাগাজিনে।

Updated By: Sep 2, 2014, 03:18 PM IST
প্রকাশিত হল জোলি-পিটের বিয়ের প্রথম ছবি
Photo Courtsey: People and Hello Magazine

ওয়েব ডেস্ক: বিয়ের খবর আসার পর থেকেই বিশ্ব মুখিয়ে রয়েছে ছবি দেখার জন্য। অবশেষ প্রকাশিত হল অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিটের বিয়ের প্রথম ছবি। বিয়ের প্রথম ছবি প্রকাশিত হয়েছে পিপল ও হ্যালো ম্যাগাজিনে।

জানা গেল অ্যান্টেলিয়র ভার্সাসের লুইগি মেসি ডিজাইন করেছেন অ্যাঞ্জেলিনার বিয়ের গাউন। ইনিই অ্যাঞ্জেলিনাম রেড কার্পেটের পোশাক ডিজাইন করেন। সাদা ফুল স্কার্টেড ড্রেসের সঙ্গে ভারী ওড়না। যেই ওড়না সাজানো হয়েছে জোলি-পিটের ৬ সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, সিলোহ, নক্স ও ভিভিয়েনের ড্রয়িং দিয়ে। বিয়ের আংটি ডিজাইন করেছেন রবার্ট প্রকপ।

অ্যাঞ্জেলিনা বিয়ের জন্য নতুন পোশাক পরলেও ওয়ার্ডরোবে থাকা পুরনো সুট পরেছেন ব্র্যাড। ভুলে গিয়েছিলেন টাই আনতে। ম্যাডক্স ও প্যাক্সের টাই পরেই তাই বিয়ে করতে হয়েছে তাঁকে। গত ২৩ অগাস্ট ৪ হাত এক হয়েছে ব্র্যাঞ্জেলিনার। ফ্রেঞ্চ এস্টেটের চাটায়ু মিরাভলে বিয়ে করেন ৩৯ বছরের অ্যাঞ্জেলিনা ও ৫০ বছরের ব্র্যাড। বিয়ের পোশাকে অ্যাঞ্জেলিনার সঙ্গে হেঁটে আসেন ম্যাডক্স ও প্যাক্স। বিয়ের আংটি নিয়ে আসে সিলোহ ও নক্স। গোলাপের পাঁপড়ি ছড়িয়ে বাবা, মাকে অভিনন্দন জানায় জাহারা ও ভিভিয়েন।

 

 

.