২০ বছরে ১০ টা প্রেম, কিন্তু ক্লুনির মনে প্রথম ঝড় তোলেন আমাল

একাধিক সম্পর্ক। চড়াই-উতরাই বেয়ে একসময় ভেবেছিলেন বিয়েই করবেন না। কিন্তু এক মানবাধিকার কর্মী উল্টেপাল্টে দিলেন সব ভাবনাচিন্তা। তিপ্পান্নর ক্লুনির মনের ক্যানভাসে নতুন রঙ ছড়িয়ে দিলেন ছত্রিশের আমাল। সেই প্রেমই পরিণতি পেল পরিণয়ে। ভেনিসে বিয়ে করলেন হলিউড তারকা জর্জ ক্লুনি। কনে আমাল আলামুদ্দিন। আর এই মেগা বিয়েতে গন্ডোলা শহর ভাসল তারকা বন্যায়।

Updated By: Sep 28, 2014, 01:53 PM IST
২০ বছরে ১০ টা প্রেম, কিন্তু ক্লুনির মনে প্রথম ঝড় তোলেন আমাল

ওয়েব ডেস্ক: একাধিক সম্পর্ক। চড়াই-উতরাই বেয়ে একসময় ভেবেছিলেন বিয়েই করবেন না। কিন্তু এক মানবাধিকার কর্মী উল্টেপাল্টে দিলেন সব ভাবনাচিন্তা। তিপ্পান্নর ক্লুনির মনের ক্যানভাসে নতুন রঙ ছড়িয়ে দিলেন ছত্রিশের আমাল। সেই প্রেমই পরিণতি পেল পরিণয়ে। ভেনিসে বিয়ে করলেন হলিউড তারকা জর্জ ক্লুনি। কনে আমাল আলামুদ্দিন। আর এই মেগা বিয়েতে গন্ডোলা শহর ভাসল তারকা বন্যায়।

বেশ কয়েকমাস ধরেই একসঙ্গে দেখা যাচ্ছিল ওদের। কখনও পাঁচতারা হোটেলে ক্যান্ডেললাইট ডিনারে। কখনও লাউঞ্জে ঘনিষ্ঠ অবস্থায়। হলিউডের তারকা। তাই গুঞ্জন হলেও জল্পনা তেমন দানা বাঁধেনি। কিন্তু, হঠাত করে এনগেজমেন্টটা সেরে ফেলেই পাপারাতজিদের যাবতীয় লেন্স নিজের দিকে ঘুরিয়ে দিয়েছিলেন জর্জ ক্লুনি। তারপর একসঙ্গে ওদের দেখা গিয়েছে প্রায় সর্বত্র। তিপ্পান্নর ক্লুনিকে আরও যুবক করে দিয়েছিলেন ছত্রিশের আমাল।

উনিশশো তিরানব্বইয়ে টালিয়া বালসামের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর জড়িয়েছেন একাধিক সম্পর্কে। কুড়ি বছরে অন্তত দশটা প্রেম করেছেন। কিন্তু কেউই মনে ঝড় তুলতে পারেনি ক্লুনির। প্রথম দর্শনেই প্রেম হল আমালের সঙ্গে। ব্রিটিশ-লেবানিজ আমাল সমাজকর্মী।  একই সঙ্গে আইনজীবী। জুলিয়াস অ্যাসাঞ্জে ওর মক্কেল। তাই সেলিব্রিটি স্টেটাস তাঁরও নেহাত কম নয়।

ঝট মাঙ্গনির পর পট শাদিতে রাজি ছিলেন না ওরা কেউই। তাই অনেক ভেবে ঠিক করেছিলেন বিয়ে করবেন ভেনিসেই। প্রেমের শহরের গ্র্যান্ড ক্যালানের পাশে বিলাসবহুল হোটেল বুক করে ফেলেন ওরা। কারণ, হাই প্রোফাইল বিয়েতে যে নামবে তারকার হাট। বাস্তবে হলোও তাই। গন্ডোলা থেকে একে একে নামলেন কেট ব্লশেট, ব্র্যাঞ্জোলিনা, সান্দ্রা বুলক, ম্যাট ডেমন, সিন্ডি ক্র্যাফর্ডের মতো তারকারা। গ্র্যান্ড ক্যানালের বুকেই তখন যেন গ্র্যান্ড পার্টি।

আর সবার শেষে এলেন বর-কনে। আরমানি সুটে ক্লুনি আর আমালের শরীর জ়ড়িয়ে থাকবে সারা বার্টনের তৈরি গাউন। ব্রিটিশ রাজবধূ কেটের পোশাকটাও তৈরি করে দিয়েছিলেন সারা। বিলাসবহুল হোটেলে হয়ে গেল আংটিবদল। হাজির ছিলেন বাছা বাছা একশো ছত্রিশজন অতিথি। তাঁদের জন্য চারদিনের জন্য বুক রয়েছে উনআশিটি সুইট।হলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলারকে সংসারী করলেন এক আইনজীবী। সাক্ষী রইলেন ওই হলিউডি তারকারা। সাক্ষী রইল প্রেমের শহর ভেনিস।

 

.