'গোল্ড' এর গান প্রকাশে অক্ষয়ের বাহুডোরে বঙ্গতনয়া মৌনি, দেখুন ভিডিও

সামনেই মুক্তি পাচ্ছে অক্ষয়- মৌনির ছবি 'গোল্ড'। শুক্রবার ছিল সেই ছবিরই নতুন গান 'নেয়নো নে বান্ধি'-র প্রকাশ। আর সেই অনুষ্ঠানেই 'নাগিন'-খ্যাত বঙ্গতনয়া মৌনি রায়ের সঙ্গে অক্ষয় যা করলেন, তাতে অনেকেই বেশ মজা পেয়েছেন। 

Updated By: Jul 7, 2018, 01:06 PM IST
'গোল্ড' এর গান প্রকাশে অক্ষয়ের বাহুডোরে বঙ্গতনয়া মৌনি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সামনেই মুক্তি পাচ্ছে অক্ষয়- মৌনির ছবি 'গোল্ড'। শুক্রবার ছিল সেই ছবিরই নতুন গান 'নেয়নো নে বান্ধি'-র প্রকাশ। আর সেই অনুষ্ঠানেই 'নাগিন'-খ্যাত বঙ্গতনয়া মৌনি রায়ের সঙ্গে অক্ষয় যা করলেন, তাতে অনেকেই বেশ মজা পেয়েছেন। 

অনুষ্ঠান শুরুর পর সূচি মেনেই মুক্তি পায় গান। এর পর আচমকাই মৌনিকে হাত ধরে টেবিলের ওপর তোলেন অক্ষয়। তারপর গানের সঙ্গেই, উদ্দাম নাচ শুরু করেন দু'জনে।  হলঘরের সক্কলেই গোটা বিষয়টি বেশ উপভোগ করেছেন। শুধু তাই নয়, নাচের ভিডিও ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন মৌনি। ব্যাস! সঙ্গে সঙ্গেই ভাইরাল। 

চুপিচুপি আলিয়ার বাড়িতে রণবীর, প্রেম যেন জমে ক্ষীর

 

 

It was a happy happy day ❤️

A post shared by mon (@imouniroy) on

'গোল্ড'-Sর প্রেক্ষাপট ১৯৩০ সন। অক্ষয়ের এই ছবিতেই বড়পর্দায় হাতেখড়ি হচ্ছে মৌনির। 'দেবো কা দেব মহাদেব', 'জুনুন অ্যায়সি নফরত তো ক্যায়সা ইসক' পেরিয়ে 'নাগিন' ধারাবাহিকে মৌনি হিট। তারপর সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে তোলপাড় ফেলেন তিনি। এবার তো টেবিলের ওপর দাঁড়িয়ে শ্যাম্পেন সুলভ জলের বোতল খুলে অক্ষয় আর মৌনির দুর্দান্ত নাচ। অক্ষয়কে রীতিমতো চোখে বাঁধলেন বঙ্গতনয়া। 

 

 

 

.