গোল্ডেন কেলা অ্যাওয়ার্ডস

Last Updated: Sunday, March 31, 2013 - 19:30

পুরস্কার কি শুধু সাফল্যেই আসে? মেলে ব্যর্থতারও পুরস্কার। তাই জাতীয় পুরস্কার আর ফিল্মফেয়ারের পর ঘোষিত হল এবছরের গোল্ডেন কেলা অ্যাওয়ার্ডস। ২০১২-র সারা বছর ধরে আপনাদের হতাশ করলেন যাঁরা, তাঁদের পুরস্কৃত করল পঞ্চম বার্ষিক গোল্ডেন কেলা অ্যাওয়ার্ডস।
সন অফ সর্দারের জন্য সবথেকে খারাপ অভিনেতার পুরস্কার জিতলেন অজয় দেবগন। একই ছবির জন্য খারাপতম অভিনেত্রীর পুরস্কার পেলেন সোনাক্ষি সিনহা। অন্যদিকে জোকারের জন্য ছবি ও পরিচালক দুইয়েরই পুরস্কার উঠল শিরীষ কুন্দরের হাতে। বেটা তুমসে না হো পায়গা(তোমার দ্বারা হবে না) পুরস্কারও জিতেছেন শিরীষ কুন্দর। আবার কুন্দরের সঙ্গে শাহরুখের বিতর্কিত চড় পর্বের জন্য শাহরুখ জিতেছেন সুপারহিট অফ ২০১২ স্পেশ্যাল অ্যাওয়ার্ড। দাবাং টু জিতে নিয়েছে বছরের খারপতম সিকোয়েলের পুরস্কার।
তবে শুধু ব্যর্থতার পুরস্কারই নয়। সাফল্যের জন্য দেওয়া হয়েছে অ্যান্টি-কেলা অ্যাওয়ার্ডসও। পান সিং তোমার, কাহানি, ভিকি ডোনর ও গ্যাংস অফ ওয়াসেপুর জিতে নিয়েছে বছরের সেরা ছবির অ্যান্টি-কেলা অ্যাওয়ার্ডস। কাহানির জন্য সেরা চিত্রনাট্যর অ্যান্টি-কেলা অ্যাওয়ার্ড জিতেছেন সুজয় ঘোষ। পুরো কাহানি টিমকেও দেওয়া হয়েছে বিশেষ অ্যান্টি-কেলা অ্যাওয়ার্ড।
কেলা অ্যাওয়ার্ডস তালিকা
লিরিক-অনভিতা দত্ত(ইশক ওয়ালা লভ, স্টুডেন্ট অফ দ্য ইয়ার)
গান-চিন্টা টা চিটা চিটা(রাউডি রাঠোর)
ওয়াই আর ইউ স্টিল ট্রাইং-জ্যাকি ভাগনানি
বাওরা হো গয়ে ক্যায়া-ভারতের দর্শক
লাইফটাইম অ্যাচিভমেন্ট-জসপল ভট্টি



First Published: Sunday, March 31, 2013 - 19:30


comments powered by Disqus