বক্স অফিসে মস্তিকে গ্র্যান্ড বানাচ্ছেন দর্শকরাই

শালীনতার সব মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে যতই নিন্দা হোক ইন্দ্র কুমারের অ্যাডাল্ট কমেডি সিনেমা `গ্র্যান্ডমস্তি` কিন্তু হইহই করে চলছে। মাত্র তিন দিনেই ৪০ কোটি টাকার ব্যবসা করে বছরের অন্যতম সেরা হিট হতে চলেছে বিবেক ওবেরয়, আফতাব, রীতেশ দেশমুখ অভিনীত এই সিনেমা।

Updated: Sep 16, 2013, 08:42 PM IST

শালীনতার সব মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে যতই নিন্দা হোক ইন্দ্র কুমারের অ্যাডাল্ট কমেডি সিনেমা `গ্র্যান্ড মস্তি` কে নিয়ে, সিনেমাটা কিন্তু হইহই করেই চলছে। মাত্র তিন দিনেই ৪০ কোটি টাকার ব্যবসা করে বছরের অন্যতম সেরা হিট হতে চলেছে বিবেক ওবেরয়, আফতাব, রীতেশ দেশমুখ অভিনীত এই সিনেমা।
আপত্তিকর দৃশ্য ও অশালীন সংলাপের জন্য তিনটি রাজ্যে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল এই সিনেমাটিকে। মুক্তি পাওয়ার পর দেখা যাচ্ছে বেশ কিছু দৃশ্যে এমন সংলাপ ব্যবহার করা হয়েছে যা এর আগে কোনও বলিউড ছবিতে ব্যবহার করা হয়নি। অনেকেই বলছেন এমন সংলাপ থাকার পরও কী করে গ্র্যান্ড মস্তিকে ছাড়পত্র দিল সেন্সর বোর্ড। কিন্তু শালীন-অশালীন পুরো বিতর্কে সিনেমার ব্যবসায় লাভই হচ্ছে।
সমালোচকরা বুড়ো আঙুল দেখাচ্ছেন, নিন্দুকরা ভুরু কোচাকাচ্ছেন। তাতে ভারী বয়েই গেল। মস্তিকে গ্র্যান্ড বানিয়ে দিচ্ছেন দর্শকরাই। কে বলতে পারে একশো কোটির ক্লাবে হয়তো গ্র্যান্ড মস্তি করেই ঢুকে পড়বেন বিবেক, আফতাব, রীতেশরা।