হ্যাপি বার্থডে দীপিকা

Last Updated: Saturday, January 5, 2013 - 16:00

সাতাশ বসন্ত পেরিয়ে এলেন বলিউডের `হটি-লেগি` দীপিকা পাড়ুকোন। টিনসেল টাউনের নিউ জেনারেশনের অন্যতম উজ্জ্বল এই অভিনেত্রীর আজ জন্মদিন।
বছর পাঁচেক আগে মডেলিং থেকে বলিউডের জগতে পা রাখেন এই তন্বী। প্রথম ছবিতেই বাজিমাত! ফারহা খানের পরিচালনায় `ওম শান্তি ওম`-এ কিং খানের বিপরীতে নায়িকা। জীবনের প্রথম ছবিতে টিনসেল টাউনের এত বড় মুখের আড়ালে দীপিকা কিন্তু হারিয়ে যাননি। আত্মপ্রকাশেই বুঝিয়ে দিয়েছিলেন তিনি লম্বা রেসের ঘোড়া। এরপর বি-টাউনে দীপিকার উত্তরণের গ্রাফটা শুধুই ঊর্ধ্বমুখী। ঝুলিতে হিট বা ফ্লপ দু`ধরণের ছবি থাকলেও এই শ্যামাঙ্গী, দীর্ঘ নয়না খবরের শিরোনামে থাকার জন্য কখনই শুধু মাত্র সিনেমার ধার ধারেননি। তাঁর খুল্লামখুল্লা ব্যক্তিগত জীবন সবসময় তাঁকে পেজ থ্রির `প্রাইভেট প্রপার্টি` করে রেখেছে। রণবীর থেকে যুবরাজ হয়ে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে তাঁর মুচমুচে রসায়নের কাহিনি সবসময়ই সুপার হিট।
বলিউডের যথার্থ লাস্যময়ী এই নায়িকা অবশ্য তাঁর এবারের জন্মদিনটা ক্যামেরা আর লাইটের থেকে বেশ কিছুটা দূরে পরিবার আর ঘনিষ্ট বন্ধুদের সঙ্গেই কাটাবেন বলে খবর।
ওম শান্তি ওমের শান্ত `সুন্দরী` শান্তি থেকে ককটেলে-র সেক্সি `সুন্দরী` ভেরোনিকা। এই পথের মাঝে দীপিকা যেমন পেয়েছেন `লভ আজ কাল`, `দেশি বয়েজ`, ` হাউস ফুল`-এর মত সুপারহিট সিনেমা, তেমনি `দম মারো দমের` মত সুপার ফ্লপ সিনেমাও। কেরিয়ারের ওঠানামার মধ্যেও মডেল সুন্দরী থেকে নিজেকে ধীরে ধীরে অভিনেত্রী হিসাবে গড়ে তুলেছেন তিনি।
২০১২ তে দীপিকার একটি মাত্র ছবি `ককটেল` রিলিজ করেছিল। বক্স অফিসে এই সিনেমা বিশেষ সুবিধা করে উঠতে না পারলেও দীপিকার সেক্সি-গর্জাস-আধুনিকা-স্বাধীনচেতা-কিছুটা বহেমিয়ান-পুরদস্তুর শহুরে ভেরনিকা সবার মন জয় করে নিয়েছে।
নতুন বছরে দীপিকার রিলিজের লিস্টটা কিন্তু বেশ দীর্ঘ। এ বছর মোট ৬টি সিনেমা রিলিজ করবে তাঁর। চলতি মাসের ২৫ তারিখেই আসছে `রেস`-এর সিক্যুয়ল `রেস-২`। তার সঙ্গেই আছে শাহরুখ খানের বিপরীতে `চেন্নাই এক্সপ্রেস`। আছে সঞ্জয় লীলা বনসালীর পরিচালনায় `রামলীলা`। ইদানীং আবার প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে তাঁর `ব্রেক কে বাদ`- এপিসোড নিয়ে বলিউডে জোরদার ফিসফাস চলছে। তার সঙ্গেই `রামলীলা`র কো-স্টার রণবীর সিং-এর সঙ্গে দীপিকা সুন্দরীর গোপন ডেটিং নিয়েও গুঞ্জন জোরদার। সব মিলিয়ে ২০১৩টাও যে এই বলি বেবের বেশ জোরদার যাবে তা বলাই বাহুল্য। আর আমদের তরফ থেকে দীপিকার জন্য ``আ ভেরি হ্যাপি বার্থ ডে।``



First Published: Saturday, January 5, 2013 - 16:00


comments powered by Disqus