শুটিংয়ের সেটে বার বার হেনস্থা করেছেন অভিনেতারা, ফের বিস্ফোরক কঙ্গনা

কার বিরুদ্ধে আঙুল তুললেন কঙ্গনা?

Updated By: Jan 21, 2019, 06:33 PM IST
শুটিংয়ের সেটে বার বার হেনস্থা করেছেন অভিনেতারা, ফের বিস্ফোরক কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন : কখনও আদিত্য পাঞ্চলি, কখনও অধ্যায়ন সুমন আবার কখনও হৃত্বিক রোশন। এক এক সময় বলিউডের এক একজনের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন কঙ্গনা রানাউত। কখনও মাঝ রাস্তায় দৌড়ে গিয়ে আদিত্য পাঞ্চলি তাঁকে চুলের মুঠি ধরে মারধর করেছেন বলে অভিযোগ করেন তিনি। আবার কখনও কাজের জন্য হৃত্বিক তাঁকে ব্যবহার করেছেন বলে ফুঁসে ওঠেন কঙ্গনা। হৃত্বিক রোশনের বিরুদ্ধে কঙ্গনা রানাউতের অভিযোগ নিয়ে মাঝে মধ্যেই সরগরম হয়ে ওঠে বলিউড। কিন্তু, 'মি টু' প্রতিবাদে এখনও সামিল হতে দেখা যায়নি কঙ্গনাকে। তবে যৌন হেনস্থা নিয়ে মুখ না খুললেও, শুটিংয়ের মাঝপথে অনেক সময়ই তাঁকে হেনস্থা করা হয়েছে বলে অভিযোগ করেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : জঙ্গলের মধ্যে সানি লিওন, ভাইরাল হল ভিডিও
তিনি বলেন, এমন অনেক দিন হয়েছে, যখন তাঁকে ওলটপালট কল টাইম দেওয়া হয়েছে। তাঁকে আমন্ত্রণ করা হয়নি কোনও অনুষ্ঠানে। তাঁকে আমন্ত্রণ যা জানিয়েই ট্রেলর মুক্তির অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আবার কখনও তাঁর অনুমতি ছাড়াই কণ্ঠস্বরের 'ডাবিং' করা হয়েছে। অর্থাত, সবকিছু মিলিয়ে কেরিয়ারের শুরুর দিকে তাঁকে বিভিন্ন সময় বিভিন্নভাবে উত্যক্ত করা হয়েছে বলে অভিযোগ করেন কঙ্গনা। শুধু তাই নয়, একজন নয়, কখনও সিনেমার পরিচালক আবার কখনও ওই সিনেমার অভিনেতা, তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলেও ফুঁসে ওঠেন 'মণিকর্ণিকা' অভিনেত্রী।

আরও পড়ুন : ঐশ্বর্য কেমন? ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?
কঙ্গনা বলেন, এবার সময় এসেছে, মহিলাদের মুখ খোলার। অন্যায়ের বিরুদ্ধে মহিলারা প্রতিবাদ শুরু করলে, বলিউড কেন সর্বত্রই কাজ বন্ধ হয়ে যাবে বলেও সাবধান করেন এই অভিনেত্রী। প্রসঙ্গত, 'কুইন'-এর শুটিংয়ের সময় সেটেরই অন্য একজন অভিনেত্রীর সঙ্গে পরিচালক অত্যন্ত খারাপ ব্যবহার করেন বলে অভিযোগ করেন কঙ্গনা। শুধু তাই নয়, এমন অনেক দিন গিয়েছে, যখন শুটিং শেষের পর মত্ত অবস্থায় কঙ্গনাকে জড়িয়ে ধরেছেন পরিচালক। এবং 'তোমাকে পছন্দ করি কে' বলে তাঁর কাধে মাথা গুঁজে দিয়েছেন। কঙ্গনার ওই অভিযোগের পর ফের শোরগোল শুরু হয়ে যায় গোটা ইন্ডাস্ট্রি জুড়ে।

আরও পড়ুন : চলল লুঠপাট, দুষ্কৃতীদের পাল্লায় পড়ে অসুস্থ হয়ে পড়লেন বলিউড অভিনেত্রী
এদিকে সম্প্রতি 'মণিকর্ণিকা'-র প্রমোশনে হাজির হয়ে নাম না করেই হৃত্বিক রোশনকে একহাত নেন কঙ্গনা রানাউত। হৃত্বিক রোশন অভিনীত সিনেমা 'মহেঞ্জোদারো'-র একটি সংলাপের সঙ্গে কঙ্গনার সিনেমার দৃশ্য এবং সংলাপ মিলে যাচ্ছে বলে সাংবাদিক সম্মেলনে মন্তব্য করা হয়। যার উত্তরে কঙ্গনা পাল্টা প্রশ্ন করেন, 'মহেঞ্জোদারো ক'জন দেখেছেন বলুনতো?' কঙ্গনার ওই প্রশ্ন শুনে ফের কানাঘুষো শুরু হয়ে যায়। যদিও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি হৃত্বিক রোশন।

.