যুবরাজের স্ত্রী হওয়ার সমস্যা কী টের পেলেন সেলিব্রিটি হেজেল?

সপ্তাহ তিনেক হল বিয়ে হয়েছে হেজেল কিচ এবং যুবরাজ সিংয়ের। হেজেল নিজেই একজন সেলিব্রিটি। প্রথমত মডেল। তারপর তিনি অভিনেত্রীও বটে। এর পাশাপাশি অংশ নিয়েছেন বিগ বসের মতো জনপ্রিয় রিয়েলিটি শো-তেও। কিন্তু, এই দেশটার নাম যে ভারত। আর তাঁর শুধু বিয়েই হয়নি। যাঁর সঙ্গে বিয়ে হয়েছে, সেই যুবরাজ সিং এ দেশে আরও বড় সেলিব্রিটি। গত কিছুদিন বিয়ের জন্যই একটু ব্যস্ত ছিলেন এই বলিউড অভিনেত্রী। তাই নিয়মিত সোশ্যাল মিডিয়ায় বসতে পারেননি।

Updated By: Dec 20, 2016, 04:25 PM IST
যুবরাজের স্ত্রী হওয়ার সমস্যা কী টের পেলেন সেলিব্রিটি হেজেল?

ওয়েব ডেস্ক: সপ্তাহ তিনেক হল বিয়ে হয়েছে হেজেল কিচ এবং যুবরাজ সিংয়ের। হেজেল নিজেই একজন সেলিব্রিটি। প্রথমত মডেল। তারপর তিনি অভিনেত্রীও বটে। এর পাশাপাশি অংশ নিয়েছেন বিগ বসের মতো জনপ্রিয় রিয়েলিটি শো-তেও। কিন্তু, এই দেশটার নাম যে ভারত। আর তাঁর শুধু বিয়েই হয়নি। যাঁর সঙ্গে বিয়ে হয়েছে, সেই যুবরাজ সিং এ দেশে আরও বড় সেলিব্রিটি। গত কিছুদিন বিয়ের জন্যই একটু ব্যস্ত ছিলেন এই বলিউড অভিনেত্রী। তাই নিয়মিত সোশ্যাল মিডিয়ায় বসতে পারেননি।

আরও পড়ুন গুগলের আমেরিকার অফিসের কর্মীর এ কী অবস্থা!

সেইজন্যই তিনি নতুন একটা ছবি পোস্ট করেছেন টুইটারে। আর তাতে লিখেছেন, 'হ্যালো টুইটার। কটা দিন খুব ব্যস্ত ছিলাম। নতুন ছবি পোস্ট করলাম। কে জানে, যদি আমায় ভুলে যাও!' এবার ছবিটাই দেখে নিন বরং। আর মনে মনে ভাবুন, এই ক'দিনেই হেজেল যুবরাজ সিং বুঝে গিয়েছেন, তিনি যতই সেলিব্রিটি হন, তাঁর স্বামী এ দেশে আরও বড় সেলিব্রেটি।

আরও পড়ুন  কুককে নিয়ে 'রান্নাবাটি' খেললেন 'স্যর' জাদেজা

 

.