আদিত্য চোপড়ার 'বেফিকর' হিরোর আত্মপ্রকাশ

যশরাজ ফিল্মসের ব্যানারে ছবি করা যেকোনও অভিনেতার কাছে স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি হয়েছিল রণবীর সিংয়ের জীবনে। যশরাজ ফিল্মসের হাত ধরে বলিউডে পা রাখা। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। যাশরাজের ব্যানারে বেফিকর ছবির হিরো সেই রণবীর। আর তাই অভিনব উপায়ে যশরাজকে কৃতজ্ঞতা জানালেন রণবীর।

Updated By: Oct 6, 2015, 02:44 PM IST
আদিত্য চোপড়ার 'বেফিকর' হিরোর আত্মপ্রকাশ

ওয়েব ডেস্ক: যশরাজ ফিল্মসের ব্যানারে ছবি করা যেকোনও অভিনেতার কাছে স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি হয়েছিল রণবীর সিংয়ের জীবনে। যশরাজ ফিল্মসের হাত ধরে বলিউডে পা রাখা। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। যাশরাজের ব্যানারে বেফিকর ছবির হিরো সেই রণবীর। আর তাই অভিনব উপায়ে যশরাজকে কৃতজ্ঞতা জানালেন রণবীর।

প্রায় ৭ বছর পর পরিচালনায় ফিরছেন আদিত্য চোপড়া। যশ চোপড়ার ৮৩ বছরের জন্মদিনে ছবির ঘোষণা করা হয়। সেই ছবির নায়ক রণবীর। 'ইন্ট্রোডিউসিং লিড অ্যাক্টর অফ বেফিকর' নামের সাড়ে ৩ মিনিটের সেই ভিডিওতে রয়েছে প্রথম ছবি থেকে এখনও পর্যন্ত রনবীরের বলিউডি জীবনের কাহিনিা। তার নিজের মুখে।

দেখুন ভিডিও,

আজ থেকে ৫ বছর আগে যশরাজ ফিল্মসের ব্যানারে ব্যান্ড বাজা বারাত ছবি দিয়ে বলিউডে পা রাখেন রনবীর। এরপর যশরাজের ব্যানারেই লেডিজ ভার্সেস রিকি বহেল, গুন্ডে। এই ৫ বছরের বলিউডি কেরিয়ারে তার ক্রেডিটে রয়েছে বিক্রমাদিত্য মোতওয়ানের লুটেরা ও সঞ্জয় লীলা বনশালির গোলিওঁ কি রাসলীলা-রাম লীলার মতো ছবি। সেইসঙ্গে যোগ হয়েছে কিল দিল ও দিল ধড়কনে দো-র মতো ছবিও।

 

.