'বাগি ২'কে তোয়াক্কাই করল না রানির 'হিচকি'

  ৪ বছর পর 'হিচকি' দিয়ে বলিউডে ফিরেছেন রানি মুখোপাধ্যায়। রানির কামব্যাক নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ বেশ ভালোই রয়েছে তা বেশ বোঝা যাচ্ছে 'হিচকি' বক্স অফিস রিপোর্টে। যদিও রানি অবশ্য বলেছিলেন, যদি দর্শকরা তাঁকে আর পছন্দ না করেন, তাহলে তিনি অভিনয় ছেড়ে শুধু সংসার জীবনেই মন দেবেন। তবে 'হিচকি'র বক্স অফিস কালেকশন দেখা আশা করা যায় রানি আর এমন সিদ্ধান্ত নেবেন না।

Updated By: Apr 1, 2018, 04:30 PM IST
'বাগি ২'কে তোয়াক্কাই করল না রানির 'হিচকি'

নিজস্ব প্রতিবেদন:  ৪ বছর পর 'হিচকি' দিয়ে বলিউডে ফিরেছেন রানি মুখোপাধ্যায়। রানির কামব্যাক নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ বেশ ভালোই রয়েছে তা বেশ বোঝা যাচ্ছে 'হিচকি' বক্স অফিস রিপোর্টে। যদিও রানি অবশ্য বলেছিলেন, যদি দর্শকরা তাঁকে আর পছন্দ না করেন, তাহলে তিনি অভিনয় ছেড়ে শুধু সংসার জীবনেই মন দেবেন। তবে 'হিচকি'র বক্স অফিস কালেকশন দেখা আশা করা যায় রানি আর এমন সিদ্ধান্ত নেবেন না।

শুক্রবার ২৩ মার্চ সারা দেশে মোট ৯৬১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রানির 'হিচকি'। 'হিচকি' অসাধারণ একটা ছবি, তেমনটা কেউ না বললেও রানির 'হিচকি'তে বেশ খুশি দর্শকরা। মাত্র তিনদিনেই ১৫.৩৫ কোটি টাকা। যা প্রথম দিনে (শুক্রবার) ছিল ৩.৩০ কোটি, দ্বিতীয় দিনে (শনিবার) তা বেড়ে হয় ৫.৩৫ কোটি এবং তৃতীয় দিন (রবিবার) ৬.৭০ টাকা আয় করে এবং নবম দিনে হিচকির বক্স অফিস কালেকশন ২.৬০ কোটি টাকা। সবমিলিয়ে রানির 'হিচকি'র বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ৩১.১০ কোটি টাকা। প্রসঙ্গত, যশরাজ ফিল্মস প্রযোজিত রানির এই ছবির মোট বাজেট (খরচ) ছিল ২০ কোটি টাকা। বাকি দিনগুলিতেও এই সিনেমাটি যে বক্স অফিসে ভালো ব্যবসা করবে তা আশা করাই যায়।

অন্যদিকে 'হিচকি'র মুক্তির পর মুক্তি পেয়ে আরও এক বলিউড ছবি 'বাগি-২'। টাইগার শ্রফ ও দিশা পাটনির এই ছবিও বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করলেও 'হিচকি'র বক্স অফিস কালেকশনে এটি কোনও প্রভাবই ফেলতে পারেনি। তা বেশি বোঝা যাচ্ছে।

'হিচকি'র সাফল্য নিয়ে রানি মুখোপাধ্যায় বলেছেন, ''হিচকিকে ও আমাকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ। এতে এটাই প্রমাণ হল ভালো সিনেমা ও ভালো অভিনয় সব সময়ই সাফল্য পায়, তাতে বিবাহিত কিংবা সন্তানের মা এই দুই স্টাটাস কখনওই বাধা নয়। দর্শক সিনেমাটিকে ভীষণ ভালোবাসা দিয়েছে। দর্শকরাই একজন 'ওয়ার্কিং মাদার' জিতিয়ে দিল। ''

আরও পড়ুন- প্রসেনজিত্‍-ঋতুপর্ণার সম্পর্কের 'দৃষ্টিকোণ' বদল

.