প্রকাশ্যে দেবের 'হইচই আনলিমিটেড'এর টাইটেল ট্র্যাক 'হবে রে হইচই'

দক্ষিণ কলকাতার একটি শপিং মলে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পায় গানটি। 

Updated: Sep 15, 2018, 12:31 PM IST
প্রকাশ্যে দেবের 'হইচই আনলিমিটেড'এর টাইটেল ট্র্যাক 'হবে রে হইচই'

নিজস্ব প্রতিবেদন:  'ককপিট', 'চ্যাম্প', 'কবীর'-এর মতো অন্য স্বাদের ছবির পর ফের একবার নিজের পুরনো মেজাজে ফিরছেন টলিউড সুপারস্টার দেব। সৌজন্যে, 'হইচই আনলিমিটেড'। পুজোয় মুক্তি পাচ্ছে দেবের এই ছবি। তবে সম্প্রতি, মুক্তি পেয়েছে দেবের 'হইচই আনলিমিটেড'-এর টাইটেল ট্র্যাক 'হবে রে হইচই, হবে হবে হইচই'। দক্ষিণ কলকাতার একটি শপিং মলে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে মুক্তি পায় গানটি। 

বুধবার দেবের 'হইচই আনলিমিটেড'-এর টাইটেল ট্র্যাক প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন দেব, কৌশানি, রজতাভ, অর্ণ, পারমিতা ও সঙ্গীত পরিচালক স্যাভি। এই টাইটেল ট্র্যাকটি গেয়েছেন মিকা সিং ও মধুবন্তী বাগচি। গানটির গীতিকার ঋদ্ধি, আর সুর দিয়েছেন স্যাভি।দেবের আগামী ছবি 'হইচই আনলিমিটেড' টাইটেল ট্যাক প্রকাশ অনুষ্ঠানে উপচে পড়ছিল সাধারণ মানুষের ভিড়। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু মানুষ হাজির ছিলেন। দীর্ঘ রাত পর্যন্ত দক্ষিণ কলকাতার ওই শপিং মলের সামনে ঠায় বসে থাকতে দেখা গেল দেবের ভক্তদের। অনেক রাত হয়ে যাওয়ায় কেউ কেউ আবার বাড়িও ফিরতে পারেননি। সেকথা টুইট করে সুপারস্টার দেবকে জানিয়েছেন এক ভক্ত। উত্তরে দেব অবশ্য তাঁকে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

আরও পড়ুন-সলমনের ভয়েই ক্যাটরিনা-কে 'না' আয়ুষ শর্মার?

কেউ কেউ আবার 'হইচই আনলিমিটেড'-ছবির টাইটেল ট্র্যাকে দেবের নাচ নকল করে নাচার চেষ্টা থেকেও নিজেকে বিরত রাখতে পারেননি। সেই ভিডিও দেবকে টুইট করে পাঠিয়েছেন।

আরও পড়ুন-সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

এর আগে দেবের 'হইচই আনলিমিটেড'-এর 'সুজন মাঝি' গানটি ইতিমধ্যেই ভালোই সাড়া ফেলেছে।

প্রসঙ্গত, দেবের এই 'হইচই আনলিমিটেড'-ছবির পরিচালনা করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। ছবিতে দেব-কৌশানি ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীরা।

আরও পড়ুন-আরও পড়ুন-আম্বানির বাড়ির গণেশ পুজোয় হাজির অমিতাভ, শাহরুখ, সলমন, আমিররা

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close