জল্পনার অবসান, গাঁটছাড়া ছিন্ন হৃতিক-সুজান

জল্পনার অবসান, গাঁটছড়া ছিন্ন হৃতিক-সুজান

জল্পনার অবসান, গাঁটছড়া ছিন্ন হৃতিক-সুজানফিসফাস শোনা যাচ্ছিল বেশ কয়েক দিন ধরেই। কিন্তু প্রকাশ্যে স্বীকার করছিল না কোনও পক্ষই। সব জল্পনার অবসান ঘটিয়ে সুসানের সঙ্গে তাঁর বিচ্ছেদের কথা এবার স্বীকার করেনিলেন বলিউড মেগাস্টার হৃতিক রোশন। কৃশ থ্রি চোখ ধাঁধানো সাফল্যের পর টিনসেল টাউনের এই ড্যাশিং জুড়ি তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন।

১৩ বছর আগে ছোটবেলার প্রেমিকা সুসানের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছিলেন হৃতিক। হৃদান ও রেহান তাঁদের সেই ভালবাসার দুই সন্তান। হৃতিক তাঁদের বিচ্ছেদ নিয়ে সংবাদমাধ্যমের কাছে বক্তব্যও রেখেছেন।

হৃতিক জানিয়েছেন ``সুজান আমাকে আর আর আমাদের ১৭বছরের সম্পর্ক ছেড়ে বেড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমাদের পুরো পরিবারের কাছে এখন কঠিন সময়। আমি মিডিয়া আর সাধারণ মানুষের কাছে অনুরোধ করবে এই সময় আমাদের ব্যক্তিগত পরিসরটুকু যেন বজায় থাকে। আমাদের এই সিদ্ধান্তের মাধ্যমে আমি কখনই চাইব না আমার ভক্তদের বিয়ে নামক প্রতিষ্ঠানটির উপর কোনও রকম অবিশ্বাস তৈরি হয়। আমি ব্যক্তিগত ভাবে এই প্রতিষ্ঠানটিকে অসম্ভব সম্মান করি।``

এর সঙ্গেই বলিউডে সুপারস্টার আরও জানিয়েছেন ``আমার স্বাস্থ্য নিয়ে আমার ভক্তদের উদ্বেগ আর প্রার্থনার জন্য আমি কৃতজ্ঞ। আমার চিকিৎসা ভালই চলছে। খুব দ্রুত আমি আবার স্বাভাবিক জীবনে ফিরে আসব।




First Published: Saturday, December 14, 2013, 09:36


comments powered by Disqus