হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন হৃতিক

Last Updated: Thursday, July 11, 2013 - 13:50

মস্তিষ্কে সফল অস্ত্রপচার সেরে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতাল থেকে ছাড়া পেলেন হৃতিক রোশন। বৃহস্পতিবার যখন হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে হাত নাড়ালেন বলিউডের রোশনাই নায়ক, তখন গোটা ভারত যেন স্বস্তির নিঃশ্বাস ফেলল। হৃতিকের ছাড়া পাওয়ার খবর শুনে ফেসবুক, টুইটার অভিনন্দনের বার্তায় ভেসে গেল। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে ক্রনিক সাবডুরাল হেমাটোমার শিকার হয়েছিলেন হৃতিক।
সেই কারণেই রবিবার মস্তিকের অস্ত্রপচার করতে হাসপাতালে ভর্তি হতে হয়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পেলেও অবশ্য এখনও শ্যুটিং করতে পারবেন না। কারণ তাঁকে তিন সপ্তাহ পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিত্সকেরা।
সফল অস্ত্রোপচারের পর হৃতিককে রাখা হয়েছিল হাসপাতালের পোস্ট অপারেটিভ কেয়ার ইউনিটে। কয়েক মাস আগে দুঃসাহসিক এক স্টান্ট করতে গিয়ে আহত হয়েছিলেন হৃতিক। পরে আরও কয়েকটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করেন তিনি।
হৃতিকের অস্ত্রোপচার সম্পর্কে চিকিত্সক ভি কে মিশ্র আরও জানান, অস্ত্রোপচার সফল হয়েছে। হৃতিকের জ্ঞান ফিরে এসেছে। মিশ্র জানান, কয়েক মাস আগে ঝুঁকিপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হয়েছিলেন হৃতিক। কিন্তু বিষয়টি পাত্তা না দিয়ে তিনি কাজ চালিয়ে যান।



First Published: Thursday, July 11, 2013 - 14:04
comments powered by Disqus