বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক? প্রকাশ্যেই বললেন সেই কথা

বাচ্চাদের ভালবাসেন, খোলাখুলি জানিয়েছেন নিক জোনাস

Updated: Aug 10, 2018, 04:34 PM IST
বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক? প্রকাশ্যেই বললেন সেই কথা

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরের সেপ্টেম্বর মাসেই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নিক জোনাস। লন্ডনে গিয়ে ইতিমধ্যেই ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন মার্কিন পপস্টার। পিগির সঙ্গে আংটি বদলের পর এবার পালা সাতপাকে বাঁধা পড়ার। বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া কোনওরকম মন্তব্য না করলেও, নিক জোনাস কিন্তু এবার খোলাখুলি বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

আরও পড়ুন : লোডশেডিং অন্ধকার, তারপরও বিদ্যুতের বিল ৫৪ লক্ষ, কী করবেন শাহিদ!

সম্প্রতি নিক জোনাসের ভাইজির জন্মদিন ছিল। আর সেখানে ভাইজির জন্মদিনে হাসিখুশি মুডে দেখা যায় নিককে। এরপরই নিক জোনাসকে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিক জোনাস বলেন, তিনি চান সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই তাঁর কাছে প্রিয়। আর সেই কারণে এবার ভাইজিকে ভাই, বোন দিতে চান বলে মন্তব্য করেন নিক।

আরও পড়ুন : কোনও ঘোরাঘুরি নয়, মা-কে নিয়ে দেশ ছাড়লেন সলমন খান

তিনি আরও বলেন, যত শিগগির সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান তিনি। অর্থাত, বিয়ে করে সংসারী তো বটেই, এবার সন্তানের জন্যও ভাবনা চিন্তা করছেন নিক। আর সেই কথা প্রকাশ্যেই বলে ফেলেন মার্কিন রকস্টার।

তিনি আরও বলেন, ভাইজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতটা ভালবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই, বোনদের আসার সুযোগ করে দেওয়া।

আরও পড়ুন : পাকিস্তানের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে পাকিস্তানি আতিফের গলায় ভারতীয় গান ডেকে আনল 'সর্বনাশ'!

সম্প্রতি সিঙ্গাপুর থেকে নিকের সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফেরেন প্রিয়াঙ্কা। দিল্লি বিমানবন্দরে নামার পর হাতের আংটি খুলে ফেলতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। অর্থাত, মার্কিন রকস্টারের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন, সেই খবর পাপারাত্জিকে না দিতেই আংটি খুলে, ক্যামেরার সামনে হাজির হন পিগি।

আরও পড়ুন : শেষে গোপন কথা প্রকাশ্যে আনলেন নিক, প্রিয়াঙ্কা কি মেনে নেবেন?

প্রিয়াঙ্কা যতই বিষয়টি নিয়ে লুকোচুরি করুন না কেন, নিক বাগদানের কথা খোলসা করেই জানিয়েছেন। ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদানের জন্য শুভেচ্ছা জানানো হলে, সাংবাদিকদের পাল্টা ধন্যবাদ জানান নিক। অর্থাত, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সাতপাক ঘুরে, তাঁকে ঘরণী করতে চান সেই বিষয়টিও স্পষ্ট করে দিয়েছেন নিক জোনাস।

এদিকে ‘ভরত’ থেকে সরে যাওয়ার পর এবার ফারহান আখতারের সিনেমার শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন প্রিয়াঙ্কা। পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করে এবার শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান এবং প্রিয়াঙ্কার পাশাপাশি রয়েছেন ‘দঙ্গল গার্ল’ জায়রা ওয়াসিম। শুধু তাই নয়, এই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করবেন ফারহান, প্রিয়াঙ্কা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close