ইলিনা ডি`ক্রুজের নতুন ছবি

ইলিনা ডি`ক্রুজের বলিউডের প্রথম ছবি `বরফি` আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। তার আগেই ইলিনার পরবর্তী ছবির গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ছবির নাম `ফাটা পোস্টার নিকলা হিরো`। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন শহিদ কাপুর। পরিচালক রাজকুমার সন্তোষী অবশ্য ছবির চিত্রনাট্য বা শহিদ-ইলিনার চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ। তবে তিনি জানান ছবিটি একেবারেই বলিউডি কায়দায় দর্শকদের মনোরঞ্জন করবে।

Updated By: Aug 14, 2012, 12:00 AM IST

ইলিনা ডি`ক্রুজের বলিউডের প্রথম ছবি `বরফি` আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। তার আগেই ইলিনার পরবর্তী ছবির গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।
ছবির নাম `ফাটা পোস্টার নিকলা হিরো`। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন শহিদ কাপুর। পরিচালক রাজকুমার সন্তোষী অবশ্য ছবির চিত্রনাট্য বা শহিদ-ইলিনার চরিত্র নিয়ে এখনই মুখ খুলতে নারাজ। তবে তিনি জানান ছবিটি একেবারেই বলিউডি কায়দায় দর্শকদের মনোরঞ্জন করবে।

ছবির প্রযোজক রমেশ তাউরানি টিপস ফিল্মসের পক্ষ থেকে ইলিনার ছবিতে কাজ করার কথা স্বীকার করেন। তিনি বলেন, ইলিনা ওই চরিত্রর জন্য একদমই মানানসই। অভিনেত্রীর অভিনয়ের দক্ষতা নিয়েও প্রশংসায় পঞ্চমুখ তিনি।

অনুরাগ বসু পরিচালিত `বরফি` দিয়ে বলিউডে যাত্রা শুরু করছেন ইলিনা ডি`ক্রুজ। `বরফি`তে তাঁর সঙ্গে অভিনয় করেছেন রণবীর কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। ছবিটি মুক্তি পেতে চলেছে সেপ্টেম্বরে।

`ফাটা পোস্টার নিকলা হিরো`-র প্রযোজক ছবির সাফল্য নিয়ে এখনই আশাবাদী। তাঁর দাবী চিত্রনাট্যর নিজস্ব পটভূমিই সাফল্যের মূল রসদ হবে। চলতি বছরের নভেম্বরে শুটিং শুরু হলেও ছবিটি মুক্তি পাবে পরের বছর।

.