হুইল চেয়ারে কঙ্গনা, কী হল বলিউড ‘কুইন’-এর!

মনিকর্ণিকার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে, তার জন্য কিন্তু মুখের হাসি মিলিয়ে যায়নি অভিনেত্রীর। বরং যোধপুর বিমানবন্দরে বেশ হাসিমুখেই দেখা গেল কঙ্গনাকে। 

Updated By: Nov 22, 2017, 07:44 PM IST
হুইল চেয়ারে কঙ্গনা, কী হল বলিউড ‘কুইন’-এর!

নিজস্ব প্রতিবেদন : মনিকর্ণিকার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে, তার জন্য কিন্তু মুখের হাসি মিলিয়ে যায়নি অভিনেত্রীর। বরং যোধপুর বিমানবন্দরে বেশ হাসিমুখেই দেখা গেল কঙ্গনাকে। 

আরও পড়ুন : তাঁর ঠাকুরদার ১৮ জন স্ত্রী, দাবি আরশির 

জানা যাচ্ছে, দিদি রাঙ্গলির সদ্যজাত সন্তানকে দেখতেই ছুটে যাচ্ছেন কঙ্গনা। ছোট্ট পৃথ্বীরাজ চন্দেল-এর সঙ্গে দেখা করতেই পা-এ আঘাত নিয়েও যোধপুর থেকে রওনা দেন কঙ্গনা। আর অভিনেত্রীকে আহত অবস্থায় দেখে ঝাঁপিয়ে পড়েন ছবি শিকারীরাও। তবে ছবি শিকারীদের নিরাশ করেননি কঙ্গনা। পায়ে আঘাত নিয়েও হাসিমুখেই পোজ দিয়েছেন তিনি। 

দেখুন সেই ছবি...

সম্প্রতি হৃত্বিক রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কে জড়ান কঙ্গনা রানাওয়াত। হৃত্বিক তাঁকে ব্যবহার করেছেন, তাঁর নগ্ন ছবি প্রকাশ করেছেন, তাঁকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন ‘ঝাঁসির রানি’। শুধু তাই নয়, আদিত্য পাঞ্চলির সঙ্গে সম্পর্কে থাকাকালীনও তাঁকে ওই অভিনেতার হাতে মার খেতে হয়েছে বলে দাবি করেছেন কঙ্গনা। কঙ্গনার এসব অভিযোগ নিয়ে রীতিমত তোলপাড় হয় বি টাউন।  

.