জল্পনা বাড়িয়ে সামনে এল ইরফান খানের ছবি, কেমন আছেন অভিনেতা..

বিদেশে যাওয়ার পর থেকে ইরফান খানের শরীরের অবস্থা কেমন, সে বিষয়ে আর কোনও খোঁজ পাওয়া যায়নি। যা নিয়ে ইরফান খানের ভক্তদের কপালে ভাঁজ পড়তে শুরু করে।

Updated: May 17, 2018, 11:17 AM IST
জল্পনা বাড়িয়ে সামনে এল ইরফান খানের ছবি, কেমন আছেন অভিনেতা..

নিজস্ব প্রতিবেদন : নিউরো এন্ডক্রাইন টিউমারে আক্রান্ত ইরফান খান। চিকিত্সার জন্য বিদেশে নিয়ে যাওয়া হয়েছে বলিউড অভিনেতাকে। সোশ্যাল সাইটে ভক্তদের সেই খবর নিজেই জানান ইরফান। কিন্তু, বিদেশে যাওয়ার পর থেকে ইরফান খানের শরীর কেমন আছে, সে বিষয়ে আর কোনও খোঁজ পাওয়া যায়নি। যা নিয়ে ইরফান খানের ভক্তদের কপালে ভাঁজ পড়তে শুরু করে। কিন্তু, নীরবতা ভেঙে অবশেষে সামনে এলেন ইরফান খান। সোশ্যাল সাইটে শেয়ার করলেন ‘কারওয়ান’ সিনেমার একটি পোস্টার।

আরও পড়ুন : মহাবালেশ্বরে ভেঙে পড়েছে অজয় দেবগণের হেলিকপ্টার? কী বলছে পুলিস...

দেখুন সেই সিনেমার পোস্টার...

 

প্রসঙ্গত দক্ষিণী অভিনেতা ডালকার সলমন ‘কারওয়ান’ দিয়েই বলিউডে ডেবিউ করছেন। ওই সিনেমাতেই ডালকার সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ইরফান খানকে। যা নিয়ে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : আমিরের 'মহাভারতে' কৃষ্ণ হচ্ছেন সলমন খান?

এদিকে ‘ব্ল্যাকমেইল’-ই ইরফান খানের শেষ সিনেমা বলে নেটিজেনদের একাংশের মধ্যে জল্পনা শুরু হয়ে যায়। অসুস্থতার জন্য ইরফানকে অভিনয়ে আর ফিরতে দেখা যাবে না বলেও আশঙ্কা করছিলেন অনেকে। কিন্তু, সমস্ত জল্পনায় জল ঢেলে অবশেষে সামনে এল ইরফান খানের ছবি। যা দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close