'বিবেকে বাধছে'! ঐশ্বর্যার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফেরালেন অক্ষয়

Updated By: Aug 8, 2017, 08:44 PM IST
'বিবেকে বাধছে'! ঐশ্বর্যার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফেরালেন অক্ষয়

ওয়েব ডেস্ক: বলিউডের ‘স্বপ্নসুন্দরি’ তিনি। কে না চায় তাঁর সঙ্গে অভিনয় করতে? কিন্তু, এবার সেই ‘নীলনয়না’ ঐশ্বর্যার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফেরালেন এক অভিনতা। কে তিনি জানেন?

রাই সুন্দরীর প্রাক্তন হলেন বিবেক ওবেরয়। আর সেই কারণেই কি ঐশ্বর্যার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন বিবেকের ভাই অক্ষয় ওবেরয়? সম্প্রতি এমনই একটি প্রশ্ন ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে?

এর আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কাপুরের বিপরীতে দেখা গিয়েছে ঐশ্বর্যা রাই বচ্চনকে। কিন্তু, এবার আর বয়সে ছোট অক্ষয় ওবেরয়ের সঙ্গে হয়তো দেখা যাবে না তাঁকে। শোনা যাচ্ছে, ঐশ্বর্যার বিপরীতে অভিনয়ের জন্য বিবেক ওবেরয়ের ভাইকে প্রস্তাব দেওয়া হয়েছিল একটি প্রোডাকশন হাউজের তরফে। কিন্তু, প্রস্তাব আসার কিছুক্ষণের মধ্যে তা ফিরিয়ে দেন বিবেকের ভাই অক্ষয় ওবেরয়।

শঙ্কর রমনের গুরগাঁও সিনেমায় শেষ দেখা গিয়েছিল বিবেকের ‘কাজিন’ অক্ষয়কে। গত ৪ অগাস্ট মুক্তি পেয়েছে সেই সিনেমা। এরপরই প্রাক্তন বিশ্ব সুন্দরির বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয় অক্ষয়কে। কিন্তু, শেষ পর্যন্ত তা ফিরিয়ে দেন ‘সাথিয়া’ অভিনেতার ভাই।

টিনসেল টাউনের গুঞ্জন, যেহেতু ঐশ্বর্যার প্রাক্তন ছিলেন বিবেক ওবেরয়, সেই কারণেই হয়তো শেষ পর্যন্ত বহু বচ্চনের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বিবেক ভ্রাতা। প্রসঙ্গত, ‘অভিমান’-এর রিমেকে এবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। গুরু এবং রাবণ-এর পর এবার ফের ওই সিনেমায় একসঙ্গে দেখা যেতে পারে মিঞা-বিবিকে একসঙ্গে। (আরও পড়ুন- বলিউডের দৌড়ে জাহ্নবীকে পিছনে ফেলে শিরোনামে সইফ কন্যা সারা আলি খান! )

.