সুশান্তের সঙ্গে বিচ্ছেদের জের! বিয়ে করছেন অঙ্কিতা?

২০১৯-এই নাকি গাঁটবন্ধন!

Updated By: Dec 19, 2018, 12:43 PM IST
সুশান্তের সঙ্গে বিচ্ছেদের জের! বিয়ে করছেন অঙ্কিতা?

নিজস্ব প্রতিবেদন : এবার কি বিয়ে করছেন অঙ্কিতা লোখন্ডে? ২০১৯ সালেই গাঁটছড়া বাঁধছেন তিনি ? বলিউডে কান পাতলে সম্প্রতি এমনই কানাঘুষো শোনা যাচ্ছে।
রিপোর্টে প্রকাশ, বয়ফ্রেন্ড বিকি জৈন-এর সঙ্গে নাকি ২০১৯ সালেই বিয়ে সেরে ফেলবেন অঙ্কিতা। দুই পরিবারের তরফেও নাকি বিয়ের কথা বেশ কিছুটা এগিয়েছে। তবে অঙ্কিতা বা বিকি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : ধর্মীয়স্থানে দাঁড়িয়ে দুই ভিন্ন ধর্মের মানুষের প্রেম কেন? মুখ খুললেন সারা

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর আরও বেশি করে কাজ শুরু করে দেন অঙ্কিতা। তার মাঝেই 'মনিকর্ণিকা'-য় 'ঝলকারিবাই-র চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসে তাঁর কাছে। যা শুনে ততক্ষনাত রাজি হয়ে যান তিনি। মঙ্গলবার 'মনিকর্ণিকা'-র ট্রেলর মুক্তি পাওয়ার পর অঙ্কিতা লুক দর্শকদের মুগ্ধ করেছে বলেই মনে করছে বি টাউন।


এরপর থেকেই শুরু হয় অঙ্কিতা এবং বিকির বিয়ের গুঞ্জন। সম্পর্ক নিয়ে কেউ কোনও মন্তব্য প্রকাশ্যে না করলেও বি টাউনের একাধিক পার্টিতে অঙ্কিতা এবং বিকিকে একসঙ্গে দেখা যায়। দু'জনের সম্পর্কের রসায়ন থেকেই স্পষ্ট যে একে অপরের সঙ্গে বেশ ভাল সময় কাটাতে শুরু করেছেন এই জুটি। প্রসঙ্গত ২০১৮ সালের জুন মাসে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় অঙ্কিতা লোখন্ডে-কে। যার উত্তরে তিনি সরাসরি বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা তাঁর নেই। শুধু তাই নয়, এখনও 'স্বপ্নের রাজপুত্রের' খোঁজ তিনি পাননি। তাই বিয়ে করারও কোনও পরিকল্পনা নেই।

আরও পড়ুন :  ব্যক্তিগত জীবনে তাঁরা কেমন, বেরিয়ে এল সইফ-করিনার একান্ত আপন ছবি
এদিকে সম্প্রতি 'মনিকর্ণিকা'-য় অঙ্কিতার লুক দেখে প্রশংসা করেন সুশান্ত সিং রাজপুত। প্রাক্তনের মুখ থেকে প্রশংসা শুনে কোনও মন্তব্য করেননি অঙ্কিতা। পাশাপাশি স্টার স্ক্রিন এওয়ার্ডসে সুশান্ত সিং রাজপুতকে রীতিমত এড়িয়ে যান অঙ্কিতা।

.