ইশা আম্বানির বাগদান: ইতালিতে হাজির অনিল, জাহ্নবী, প্রিয়াঙ্কারা

 ইশা ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই ইতালিতে হাজির হয়েছেন বলিউড সেলেবরা।

Updated By: Sep 22, 2018, 02:07 PM IST
ইশা আম্বানির বাগদান: ইতালিতে হাজির অনিল, জাহ্নবী, প্রিয়াঙ্কারা

নিজস্ব প্রতিবেদন: আকাশ আম্বানি ও শ্লোক মেহেতার বাগদান পর্ব মিটেছে কিছুদিন আগেই, এবার মুকেশ আম্বানি-নীতা আম্বানি কন্যা ইশা আম্বানির বাগদানের সময় এসেছে। ইতালির লেক কোমো ঘটা করে হচ্ছে বাগদান অনুষ্ঠান। আর সেখানে বলিউড সেলেবরা উপস্থিত থাকবেন না তা কি হয়? ইশা ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই ইতালিতে হাজির হয়েছেন বলিউড সেলেবরা।

ইতালির লেক কোমোতে আয়োজিত ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠান শুক্রবার থেকে শুরু হয়ে চলবে আগামী তিনদিন। জানা যাচ্ছে এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সোনম কাপুর আহুজা, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অনিল কাপুর, করণ জোহর, শাহরুখ খান, আমির খান, আলিয়া ভাট সহ আরও অনেকেই। ইতিমধ্যেই ইশা-আনন্দের বাগদানের অনুষ্ঠানে যোগ দিতে ইতালির লেক কোমোতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেখানে ট্রাডিশনাল পোশাকে প্রিয়াঙ্কা ও নিকের ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, মুকেশ আম্বানির মেয়ের বাগদানের অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে ক্রিম রঙের নেটের শাড়ি ও নিককে দেখা গেছে মনীষ মালহোত্রার ডিজাইন করা গলাবন্ধ কালো শেরওয়ানিতে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ইতিমধ্যেই লেক কোমোতে পৌঁছেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। ব্ল্যাক ইভিনিং গাউনে দেখা গেছে তাঁকে। লেক কোমোর সেই ছবি সোশ্যাল সাইটে পোস্টও করেছেন জাহ্নবী। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Team JanhviKapoor/KhushiKapoor (@janhvikhushi123) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ইতালিতে পৌঁছেছেন অনিল কাপুর, পাশাপাশি ইতালির উদ্দেশ্যে রওনা দিয়েছেন সোনম কাপুর, খুশি কাপুর, করণ জোহররা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, এই লেক কোমোতেই বিয়ের আসর বসতে চলেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। তার আগে লেক কোমোতে আয়োজিত হয়েছে ইশা আম্বানির বাগদানের আসর।

 

.