শাহিদের ভাই ঈশানের সঙ্গে প্রেম করছেন জাহ্নবী!

বি-টাউনে গুঞ্জন জাহ্নবী-ঈশান নাকি প্রেম করছেন। 

Updated By: Nov 30, 2018, 08:27 PM IST
শাহিদের ভাই ঈশানের সঙ্গে প্রেম করছেন জাহ্নবী!

নিজস্ব প্রতিবেদন: 'ধড়ক'-এ অভিনয়ের পর থেকেই শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের সঙ্গে বন্ধুত্ব গাঢ় হয়েছে শ্রীদেবী কন্যা জাহ্নবীর। একসঙ্গে জিমে যাওয়া থেকে পিৎজা খেতে যাওয়া সবেতেই ঈশান খট্টরের সঙ্গে দেখা যায় শ্রীদেবীর 'জানু'কে। বি-টাউনে গুঞ্জন জাহ্নবী-ঈশান নাকি প্রেম করছেন। যদিও একথা কোনওভাবেই মানতে চাননা দুজনেই। 

সম্প্রতি 'কফি উইথ করণ'-এর সিজন ৬ এ উঠে আসে জাহ্নবী-ঈশানের প্রেমের প্রসঙ্গ। করণ এবিষয়ে জাহ্নবীকে সরাসরি প্রশ্ন করলে ঈশানের সঙ্গে প্রেমের কথা সরাসরি খারিজ করে দেন জাহ্নবী। যদিও সেসময়ই তাঁর দাদা অর্জুন কাপুর বলে বসেন, ''ঈশান কিন্তু সবসময়ই জাহ্নবীর আশে পাশেই থাকে।'' অর্জুনের মুখে একথা শুনে জাহ্নবী অবশ্য রেগে যান। পাল্টা অর্জুনকে প্রশ্ন করে বসেন, ''তুমি কার দলে?''

আরও পড়ুন-কীভাবে ও কত সময় ধরে তৈরি হয়েছে দীপিকার এই শাড়ি? প্রকাশ্যে ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিনে জাহ্নবী ও ঈশানের প্রেমের গুঞ্জন ফের শুরু হয়েছে ঈশান খট্টরের একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে। ঈশান জাহ্নবীর একটি ছবি পোস্ট করেছেন। যেখানে জাহ্নবীকে খোলা আকাশের নিচে বসে নিজের সেলফোনে চোখ রেখেছেন। মুখে মৃদু হাসি। ক্যাপশানে লিখেছেন, ''Y u photobomb?? Was going for a nice picture of open sky.''। এদিকে ঈশানের এই পোস্ট থেকেই নেটিজেনরা মনে করছেন জাহ্নবী ও ঈশান যে প্রেম করছেন একথা সত্যি। দেখুন কে কী লিখেছেন?

আরও পড়ুন-প্রথম রাতে নিককে বাড়িতে ডেকে পাঠান প্রিয়াঙ্কা, তারপর...

প্রসঙ্গত, গত ১ নভেম্বর ঈশান তাঁর ২৩ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। যেখানে শাহিদ কাপুর, মীরা রাজপুতের পাশে বসে গল্প করতে দেখা যায় জাহ্নবীকেও।  

আরও পড়ুন-গলায় গেরুয়া উত্তরীয়,কপালে টিপ, সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো 'দীপবীর'-এর

.