'সলমনের বাবা সেলিম খানের জন্যই আমি আজ শাহরুখ হয়েছি': কিং খান

 শুরুর দিনগুলিতে তাঁকে যাঁরা পথ দেখিয়েছেন, সম্প্রতি তেমনই একজনকে স্মরণ করেছেন শাহরুখ।

Updated By: Sep 3, 2018, 08:37 PM IST
'সলমনের বাবা সেলিম খানের জন্যই আমি আজ শাহরুখ হয়েছি': কিং খান

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খান, এই নামটির সঙ্গে আজ খুব কম লোকজনকেই নতুন করে পরিচয় করানোর প্রয়োজন পড়ে। তবে কেরিয়ারের শুরু থেকেই যে তিনি যে শাহরুখ ছিলেন, বলিউড বাদশা ছিলেন, এমনটা কিন্তু এক্কেবারেই নয়। তবে সেই শুরুর দিনগুলিতে তাঁকে যাঁরা পথ দেখিয়েছেন, সম্প্রতি তেমনই একজনকে স্মরণ করেছেন শাহরুখ।

আর এই ব্যক্তিটি কে জানেন?

ইনি আর কেউ নন, খোদ সলমন খানের বাবা সেলিম খান। সম্প্রতি সলমনের 'দশ কা দম'-৩ এর ফাইনাল রাউন্ডে অতিথি হিসাবে এসেছিলেন শাহরুখ। সেখানে এসে শাহরুখ বলেন, ''যখন আমি প্রথমবার মুম্বই এসেছিলাম, তখন আমি একজন স্ট্রাগেলিং অভিনেতা ছিলাম, সেসময় সলমনের বাড়িতেই আমি খাবার খেয়েছিলাম। সেলিম খানজী (সলমনের বাবা) আমাকে ভীষণ ভাবে সাহায্য করেছিলেন। একপ্রকার ওনার জন্যই আজ আমি শাহরুখ হয়েছি। আমি এই শোয়ে এসেছি শুধুমাত্র সলমনের জন্য। ও আমাকে যেখানে যেতে বলবে আমি যেতে রাজি।''

আরও পড়ুন-ট্রেনের জানালা দিয়ে মুখ বের করে প্রেমিককে চুম্বন, কে এই তরুণ-তরুণী?

প্রসঙ্গত, সলমনের বাবা সেলিম খান বলিউডের একজন খ্যাতনামা চিত্রনাট্যকার। 'জঞ্জির', 'সীতা অউর গীতা', 'শোলে'-র মত ছবির চিত্রনাট্যকার তিনি। প্রসঙ্গত, 'কুচ কুচ হোতা হ্যায়', 'করণ-অর্জুন'-এর মত ছবিতে সলমনের সঙ্গে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ-সলমন। পাশাপাশি সলমনের 'টিউবলাইট', 'হর দিল যো পেয়ার করেগা' ছবিতেও দেখা গেছে শাহরুখকে। এমনকি শাহরুখের আগামী ছবি 'জিরো'তেও অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে সলমনকে।

আরও পড়ুন-আতিফের গাওয়া 'চলতে চলতে'র গানে ক্ষুব্ধ লতা মঙ্গেশকর

আরও পড়ুন-আরও পড়ুন- সুইমিং পুলে নেমে বোন ইনায়ার গায়ে জল ছেটাতে ব্যস্ত তৈমুর

সলমন শাহরুখের যে ভালো বন্ধু সেকথা বলিউডের প্রায় সবারই জানা তবে মাঝে বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে সলমনের সঙ্গে শাহরুখের ঝামেলার জেরে দীর্ঘদিন কথা বন্ধ ছিল বলিউের এই দুই তারকার। তবে শেষপর্যন্ত সলমনের বোন অর্পিতা খান শর্মার বিয়েতে হাজির হয়েছিলেন শাহরুখ। তারপরই তাঁদের সম্পর্ক জোড়া লাগে।

.