ফের মুখোমুখি সলমন-শাহরুখ?

নতুন বছরে কি আবার নতুন কোনও তিক্ততার চোরাস্রোত তৈরি হবে সলমন-শাহরুখের সম্পর্কে? কমল হাসানের ভেট্টাইয়ারু ভিলাইয়ারু-র অনুকরণে গৌতম বাসুদেব মেনন একটি হিন্দী ছবি তৈরী করতে চান। ছবিতে মুখ্য ভূমিকায় সলমন কিংবা শাহরুখের মধ্যে যে কোন একজনকে নিতে চান তিনি।

Updated: Jan 17, 2012, 03:44 PM IST

নতুন বছরে কি আবার নতুন কোনও তিক্ততার চোরাস্রোত তৈরি হবে সলমন-শাহরুখের সম্পর্কে?
কমল হাসানের ভেট্টাইয়ারু ভিলাইয়ারু-র অনুকরণে গৌতম বাসুদেব মেনন একটি হিন্দী ছবি তৈরী করতে চান। ছবিতে মুখ্য ভূমিকায় সলমন কিংবা শাহরুখের মধ্যে যে কোন একজনকে নিতে চান তিনি।
ভেট্টাইয়ারু ভিলাইয়ারু ২০০৬ সালের অন্যতম জনপ্রিয় তামিল ক্রাইম থ্রিলার। ছবিটির অন্যতম আকর্ষণ ছিল অত্যাধুনিক `স্পেশাল এফেক্টস`। প্রতীক বব্বর অভিনীত ছবি `এক থা দিওয়ানা`-র শুটিং শেষ হওয়ার পরই পরবর্তী ছবি নিয়ে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন গৌতম বাসুদেব মেনন। যদিও সেই সংক্রান্ত কোন তথ্য এই মূহূর্তে সংবাদমাধ্যমকে দিতে নারাজ তিনি।
ভেট্টাইয়ারু ভিলাইয়ারু-র বলিউডি সংষ্করণটিকে কেবলমাত্র শহুরে দর্শকদের মধ্যে সীমাবদ্ধ না রেখে আমজনতার জন্যই বানাতে চান বাসুদেব। আর তাই মূল ধারার ছবির কোনও জনপ্রিয় অভিনেতাকে নিয়েই কাজ করতে চান তিনি। শেষ পর্যন্ত ছবিটির মুখ্য ভূমিকায় কে অভিনয় করেন সেটা জানতে দর্শকদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।