জব হ্যারি মেট সেজল: অনুষ্কার কথায় 'নো-সেক্স' বন্ড! (দেখুন মিনি ট্রেলর)

Last Updated: Monday, June 19, 2017 - 17:33
জব হ্যারি মেট সেজল: অনুষ্কার কথায় 'নো-সেক্স' বন্ড! (দেখুন মিনি ট্রেলর)

ওয়েব ডেস্ক: 'জব হ্যারি মেট সেজল'-এর ট্রেলরে অনুষ্কার 'নো-সেক্স' বন্ড নিয়ে সোরগোল সোশ্যাল মিডিয়ায়য়। লঞ্চের সঙ্গে সঙ্গেই ভাইরাল হল মিনি ট্রেলর। 

দেখুন- 

'জব হ্যারি মেট সেজল', সিনেমার প্রচারে অভিনব চমক। একেবারেই ট্রেলর নয়, বরং একটা একটা করে মিনি ট্রেলর লঞ্চ করে দর্শকের মনে উৎসাহ তৈরি করা-এই স্ট্র্যাটিজিই নিল রেড চিলিজ প্রোডাকশন। সম্প্রতি প্রকাশ হল ইমতিয়াজ আলি পরিচালিত ছবি 'জব হ্যারি মেট সেজল'-এর দুটি মিনি ট্রেলর। বি-টাউনের বাদশা শাহরুখ খান এবং বলিউড ডিভা অনুষ্কা শর্মা অভিনীত এই সিনেমা নিয়ে ভারতীয় সিনেপ্রেমীদের মধ্যে ইতিমধ্যেই 'এভারেস্ট' সমান প্রত্যাশা তৈরি হয়েছে। আর সেই প্রত্যাশাকে গগনচুম্বী করল দুই ট্রেলর। প্রথম ট্রেলরে শাহরুখ খান যে চরিত্রে অভিনয় করছেন তার একটা স্পষ্ট ধারণা দেওয়া হয়েছে। উল্লেখ্য এই ছবিতে একটি পাঞ্জাবী ছেলের চরিত্রে অভিনয় করবেন শাহরুখ, যার নাম হ্যারি। বলা বাহুল্য, সেজলের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। ট্রেলর আসতে এখনও ঢের দেরি, মিনি ট্রেলরেই হৈ চৈ ফেলে দিল 'জব হ্যারি মেট সেজল'।  

উল্লেখ্য এর আগে যশ রাজ প্রোডাকশনের ছবি 'রব নে বানা দি জোড়ি'তে প্রথম একই সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল শাহরুখ এবং অনুষ্কাকে। এই ছবির পরিচালক ছিলেন অদিত্য চোপড়া। আর এর পর যশ রাজ প্রোডাকশনেরই আরেকটি ছবি 'জব তক হ্যায় জান'-এ স্ক্রিন শেয়ার করেছিলেন এই দুই বলি সুপারস্টার। এবার ইমতিয়াজ আলির ছবিতে প্রথমবার জুটি বাঁধলেন শাহ্রুখ-অনুষ্কার। এখন দেখার অতীতের মতই এই জুটি আরও একবার বক্স অফিসে ঝড় তুলতে পারেন কিনা। এই ছবি মুক্তি পাবে ৪ আগস্ট। 



First Published: Monday, June 19, 2017 - 17:32
comments powered by Disqus