কিংয়ের ওপর রাগ করেছেন জে লো

বাদশাহি কায়দায় আইপিএল সিক্সের উদ্বোধন মাতিয়ে দিলেও শাহরুখের ওপর বেজায় চটেছেন জেনিফার লোপেজের ম্যানেজার বেনি মেডিনা। তাঁর বক্তব্য, জেনিফারের মুখ পুড়িয়েছেন শাহরুখ। আইপিএল সিক্সের উদ্বোধনে অনুষ্ঠান করার জন্য শাহরুখের সঙ্গে কথাবার্তা চলছিল জেনিফারের।

Updated By: Apr 3, 2013, 09:05 PM IST

বাদশাহি কায়দায় আইপিএল সিক্সের উদ্বোধন মাতিয়ে দিলেও শাহরুখের ওপর বেজায় চটেছেন জেনিফার লোপেজের ম্যানেজার বেনি মেডিনা। তাঁর বক্তব্য, জেনিফারের মুখ পুড়িয়েছেন শাহরুখ। আইপিএল সিক্সের উদ্বোধনে অনুষ্ঠান করার জন্য শাহরুখের সঙ্গে কথাবার্তা চলছিল জেনিফারের। জে লো দাবি করেছিলেন তাঁর জন্য বিশেষ বিমানের ব্যবস্থা করতে হবে। শুধু তাই নয় স্টাইলিস্ট টিম, অ্যাসিসট্যান্টস ও ব্যক্তিগত রাঁধুনি মিলিয়ে তাঁর বিশাল দলের জন্য হোটেলর দাবিও জানিয়েছিলেন জে লো। তবে কিং খান সেইসব দাবি উড়িয়ে দিয়ে পিটবুলকে নিয়ে আসেন অনুষ্ঠানের জন্য।
একটি বিদেশি সংবাদপত্রে প্রকাশিত তথ্য অনুযায়ী, জে লো অবাস্তব দাবি করেছিলেন। তাঁর নিজের কারণেই বাদ পড়তে হয়েছে অনুষ্ঠান থেকে। অন্যদিকে জে লো-র এক মুখপাত্রর বক্তব্য, তিনি ব্যস্ত ছিলেন বলে অনুষ্ঠানে আসতে পারেননি। তাঁর সামার অ্যালবামের শুটিংয়ের সঙ্গে অনুষ্ঠানের দিন এক হয়ে গিয়েছিল। তবে জানা যাচ্ছে অনুষ্ঠানের উদ্যোক্তা শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্টকে নাকি একটি কড়া মেল পাঠিয়েছেন জে লো-র ম্যানেজার বেনি মেডিনা। তাঁর অভিযোগ, মার্কিন মিডিয়ার কাছে শাহরুখের সংস্থা তাঁদের ব্যাক্তিগত গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।
জে লো-র গায়ে কাদা ছেটায় ঈষত্ চটেছেন তাঁর অগণিত ভক্তকূলও।

.