হীরের সাবান দিয়ে স্নান করেন জেনিফার লোপেজ!

তিনি হলেন হলিউডের ড্রিম গার্ল। ব্যক্তিত্ব, সৌন্দর্য্য আর হ্যাঁ অবশ্যই তাঁর ত্বকের জন্য গোটা বিশ্বেই তিনি সমাদৃত। সেই জেনিফার লোপেজ কী দিয়ে স্নান করে জানেন! ত্বক তরতাজা রাখতে তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে স্নান করেন। এক মার্কিন ওয়েবসাইটে দেওয়া সাক্ষাত্‍কারে জেলো যা জানিয়েছেন তার সারমর্ম হল তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে গা ঘষেন। সেই সাবান তৈরি করে অস্ট্রেলিয়ার এক কোম্পানি।

Updated By: Nov 22, 2014, 05:36 PM IST
হীরের সাবান দিয়ে স্নান করেন জেনিফার লোপেজ!

 

ওয়েব ডেস্ক: তিনি হলেন হলিউডের ড্রিম গার্ল। ব্যক্তিত্ব, সৌন্দর্য্য আর হ্যাঁ অবশ্যই তাঁর ত্বকের জন্য গোটা বিশ্বেই তিনি সমাদৃত। সেই জেনিফার লোপেজ কী দিয়ে স্নান করে জানেন! ত্বক তরতাজা রাখতে তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে স্নান করেন। এক মার্কিন ওয়েবসাইটে দেওয়া সাক্ষাত্‍কারে জেলো যা জানিয়েছেন তার সারমর্ম হল তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে গা ঘষেন। সেই সাবান তৈরি করে অস্ট্রেলিয়ার এক কোম্পানি।

সেই সাবানের ছোট একটা প্যাকেটের দাম ১৫ হাজার টাকা। আর এই হীরের পাউডার দিয়ে সাবান মেখেই জেনিফারের ত্বক এত মসৃণ হয়েছে বলে জানান 'ফিমেল ফার্স্ট' ম্যাগাজিনের এক প্রতিবেদক। ৪৫ বছরের এই খ্যাতনামা গায়িকা-অভিনেত্রীর বয়স ধরে রাখতে বিশেষ সাহায্য করে এই সাবান।

ওই প্রতিবেদক জানিয়েছেন, জেলো-র দুটি পা ওর শরীরের সবচেয়ে বড় সমস্যার জায়গা। ওর পায়ের প্রায়ই ফ্যাট জমে যায়। আর ওজন বাড়লেই সেই ফ্যাট পায়ের ওপরে জমতে থাকে। কিছুদিন হল ও মরা ত্বক, কোষ প্রতিদিন ঘষে তুলছে। তাতে পা দুটো আগের চেয়ে ভাল দেখাচ্ছে।

.