জশের সঙ্গে আমার বন্ধুত্ব চিরকালীন: বিপাশা

জন অ্যাব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর `লভ-লাইফ` নিয়ে বিশেষ মুখ খোলেননি `বেঙ্গলি-বম্বশেল` বিপাশা বসু। তবে এখন, প্রথম হলিউড ফ্লিক `সিঙ্গুলারিটি`র সহ অভিনেতা জশ হারনেটের প্রতি তাঁর দুর্বলতা প্রকাশ করে ফেললেন তিনি।

Updated By: Jun 24, 2012, 08:56 PM IST

জন অ্যাব্রাহামের সঙ্গে বিচ্ছেদের পর `লভ-লাইফ` নিয়ে বিশেষ মুখ খোলেননি `বেঙ্গলি-বম্বশেল` বিপাশা বসু। তবে এখন, প্রথম হলিউড ফ্লিক `সিঙ্গুলারিটি`র সহ অভিনেতা জশ হারনেটের প্রতি তাঁর দুর্বলতা প্রকাশ করে ফেললেন তিনি। এক দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে বিপস বলেন, "সহ-অভিনেতা হিসেবে কাজ শুরু করলেও সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বন্ধুত্বও ঘনিষ্ঠ হয়েছে। আমরা প্রায়ই একসঙ্গে ঘুরতে বেরিয়েছি। যেহেতু কিছুদিন আগেই আমি একটা দীর্ঘদিনের সম্পর্ক থেকে বেরিয়েছি তাই এত তাড়াতাড়ি আমি `ডেট` করতে চাইনি। সেই কারণেই জশ আমার খুব ভাল বন্ধু হয়ে ওঠে। ফিল্মে আমাদের দুর্দান্ত কেমিস্ট্রি ছিল।"
জশ হারনেটের সঙ্গে সম্ভাব্য প্রেম সম্পর্কে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন তাঁদের মধ্যে দুই মহাদেশের দূরত্ব। সেই দূরত্ব নাকি তাঁদের বন্ধুত্বের ক্ষেত্রেও সমস্যার কারণ হয়ে দাঁড়াচ্ছে। যদিও লন্ডনে আবার দেখা হওয়ার পরে তাঁরা বোঝেন ভৌগলিক দূরত্বের প্রভাব পরেনি তাঁদের সম্পর্কে। তিনি বলেন, "খুব কম ক্ষেত্রেই কাউকে সহজে বিশ্বাস করা যায়। জশ আমার কাছে তেমনই একজন মানুষ। আমি জানি এই বন্ধুত্ব চিরকালীন। আমরা দুজনে খেতে এবং পার্টি করতে ভালবাসি।"
ভৌগলিক সীমানা পেরিয়ে তবে বিপাশা-জশের `বন্ধুত্বের` বন্ধন কি আরও মজবুত হবে। সেটা দেখার অপেক্ষায় রইলাম আমরা।

.