'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ

যে আক্রমণ থেকে বাদ পড়েননি শাহরুখ-কন্যা সুহানা খান থেকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর কিংবা জাহ্নবী কাপুরও।

Updated By: Jan 7, 2019, 07:08 PM IST
'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ

নিজস্ব প্রতিবেদন :  পোশাকের জন্য প্রায়শই নেটিজেনদের একংশের সমালোচনা, আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীদের। সেই তালিকা থেকে বাদ পড়েন না করিনা কাপুর খান থেকে শুরু করে ঐশ্বর্য রাই বচ্চন কিংবা দিশা পাটানি। পোশাকের জন্য প্রায়ই রুপোলি পর্দার নায়িকাদের নিশানা করে আক্রমণ করেন এক শ্রেণীর মানুষ। নায়িকাদের পাশাপাশি হালফিলে যে আক্রমণ থেকে বাদ পড়েননি শাহরুখ-কন্যা সুহানা খান থেকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও। যা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিতর্ক শুরু হয়েছে সংবাদমাধ্যমে এবং সরগরম হয়ে উঠেছে পেজ থ্রি-র পাতা। আর এবার পোশাকের জন্য আক্রমণের শিকার হতে হল কাজল এবং অজয় দেবগণেরমেয়ে নায়সা দেবগণকে।

আরও পড়ুন : প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন
সম্প্রতি মুম্বই বিমানবন্দরে পাপারাত্জির নজরে আসেন কাজল-কন্যা। হালকা নীল রঙের 'হুডি ড্রেস' পরে বছর ১৫-র কিশোরীকে লাগছিল বেশ। কিন্তু, নায়সা দেবগণের ওই পোশাক দেখে তাঁকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা। পোশাকের সঙ্গে নায়সা প্যান্ট পরতে ভুলে গিয়েছেনসহ একাধিক কদর্য ভাষা প্রয়োগ করা হয় তাঁর পোশাক নিয়ে। যদিও, এ বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি কাজল কিংবা অজয় দেবগণকে।

আরও পড়ুন : 'দঙ্গল' কন্যায় মন মজল? শাহরুখের স্ত্রী হচ্ছেন ফাতিমা সানা শেখ?
দেখুন সেই ছবি.. (ছবি সংগৃহিত)


সম্প্রতি পরিবার নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে যান অজয় দেবগণ। সেখানে কালো রঙের মনোকিনি পরতে দেখা যায়। মেয়ের সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন কাজল নিজে। যা দেকেও নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে। ওই সময়ও সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায়নি কাজল এবং অজয় দেবগণকে।

.